২২ বলে ৫১-র পাশাপাশি যুবরাজ সিং নিলেন অবিশ্বাস্য এক ক্যাচ, ভিডিওটা দেখলে অজান্তেই হাততালি দিয়ে উঠবেন
যুবরাজ সিংয়ের অনবদ্য ক্যাচ। (Photo Credits: @GT20Canada/Twitter)

টরেন্টো, ৪ অগাস্ট: Yuvraj Singh Takes a Stunning Catch to Dismiss Lendl Simmons। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলে কী হবে! যুবরাজ সিং কিন্তু বাইশ গজে দাপাচ্ছেন। অবসরের পর বোর্ডের কাছে বিশেষ অনুমতি নিয়ে কানাডায় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি টোয়েন্টি টুর্নামেন্ট 'Global T20 Canada 2019'যুবির পারফরম্যান্স মুগ্ধ করছে। শুধু ব্যাট হাতে নয়, অধিনায়ক হিসেবেও যুবি ছাপ রাখছেন। আর ফিল্ডিংয়ে! দেশের হয়ে তিনি যতদিন খেলেছেন সেরা ফিল্ডাররা তাঁর দখলেই ছিল।

সেটা তাঁর কেরিয়ারের শুরু থেকে শেষ পর্যন্ত। ওয়ানডে-তে সবচেয়ে কঠিন এবং গুরুত্বপূর্ণ ফিল্ডিং পজিশন 'পয়েন্ট'-এ দেশের হয়ে সবচেয়ে বেশিবার দাঁড়িয়েছেন যুবিই। গ্লোবাল টি টোয়েন্ট লিগে মিড অনে ফিল্ডিং করার সময় টরোন্টো ন্যাশানালের জার্সিতে নিলেন এক দারুণ ক্যাচ। ক্য়াচটা মিস করতে করতে যে কায়দায় তালুবন্দি করলেন সেটা দেখার। দেখুন সেই ক্যাচ--

যুবি এই দারুণ ক্যাচটা নেন ব্র্যাম্পটন উলভস দলের তারকা ক্যারিবিয়ান ব্যাটসম্যান লেন্ডেল সিমন্সের। যুবরাজের দল টরোন্টোর বিরুদ্ধে ব্র্যাম্পটন দল করে ২২২ রান। জবাবে রান তাড়া করতে নেমে অধিনায়ক যুবরাজ দারুণ ব্যাটিং করেন। ২২ বলে ৫১ রানের ইনিংস খেলেও যুবি অবশ্য দলকে একটুর জন্য জেতাতে পারেননি। যুবি মারেন ৫টি ছক্কা, তিনটি বাউন্ডারি। ২২২ রানের জবাবে টরোন্টো ২১১ রানে আটকে যায়।