Harleen Deol Catch Video: হরলিন দেওলের যে ক্যাচে নেটিজেনদের মত মুগ্ধ সচিন তেন্ডুলকরও, দেখুন সেই ক্যাচ

নর্থাম্পটন, ১০ জুলাই: ভারতীয় মহিলা দলের ক্রিকেটার হরলিন দেওলের নেওয়া একটা অনবদ্য ক্যাচ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইংল্যান্ডের বিরুদ্ধে মহিলাদের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হরলিন বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে, ছক্কা বাঁচিয়ে যে ক্যাচটা নিলেন তাঁর প্রশংসায় খোদ সচিন তেন্ডুলকর। এমনকী সচিন বললেন, হরলিনের এই অনবদ্য ক্যাচটা বছরের সেরা।

ইংল্যান্ডের ইনিংসের ১৯তম ওভারে শিখা পান্ডের বলে ব্রিটিশ ব্যাটসম্যান অ্যামি জোনেসের লং অফে মারা শট অনবদ্য কায়দায় আটকে, তা বাউন্ডারি লাইনের ধার টপকে আকাশে উড়ে লুফ নেন হরলিন। শেষ অবধি ডার্ক ওয়ার্থ লুইস পদ্ধতিতে এই বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারতীয় মহিলা দল হারলেও এই ম্যাচে একটা ক্যাচ নিয়ে সব আকর্ষণ কাড়লেন হরলিন-ই। দেখুন সেই ক্যাচ। এবং এই ক্যাচ নিয়ে সচিন তেন্ডুলকর কী বললেন।

হরলিনের এই ক্যাচ দেখে মুগ্ধ ভিভিএস লক্ষ্মণও টুইট করেছেন।

দেখুন  হরনিলের এই ক্যাচ নিয়ে নেটিজেনরা কে কী বললেন--

 

ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরে সিরিজে ০-১ পিছিয়ে পড়ল ভারতীয় মহিলা দল। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ইংল্যান্ড মহিলা দল করে ১৭৭ রান। বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে ভারতীয় মহিলা দল ৮.৪ ওভারে করে ৩ উইকেটে ৫৪ রান, যেখানে জিততে হলে হরমনপ্রীত কউরের দলকে করতে হক ৭৩ রান।