সচিনের ছেলে অর্জুন তেন্ডুলকরের এই ম্যাজিক ডেলিভারিতে মজেছে বাইশ গজের দুনিয়া (দেখুন ভিডিও)
অর্জুনের সেই ম্যাজিক্য়াল ডেলিভারির ছবি। (Photo Credit: Twitter)

লন্ডন, ১৮ জুন: ইংল্যান্ডে চলছে বিশ্বকাপ (ICC World Cup 2019)। বিলেতে যত কাণ্ড বিশ্বকাপের দেশে নিজেকে এখন আগামী মরসুমে মুম্বই রঞ্জি দলে জায়গা করে নেওয়ার কঠিন লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন সচিন তেন্ডুলকর পুত্র অর্জুন। ইংল্যান্ডের কাউন্টির সেকেন্ড ইলেভেন চ্যাম্পিয়নশিপে খেলতে নেমে একটা দারুণ ডেলিভারিতে ব্যাটসম্যানকে আউট করলেন সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)। অর্জুনের এই ম্য়াজিক ডেলিভারিতে তাঁর বিশ্ববিখ্যাত বাবা সচিন পর্যন্ত আউট হয়ে যেতে পারেন নেটিজেনদের ব্য়াখা।

সারের দ্বিতীয় দলের ব্যাটসম্যান নাথান তিল্লিকে একেবারে পেস আর স্যুইংয়ে পরাস্ত করে বাঁ হাতি পেসার অর্জুন যেভাবে বোল্ড করলেন তা সত্য়ি প্রশংসা যোগ্য।  অর্জুনের প্রশংসা করে টুইট করা হল খোদ ক্রিকেটের মক্কা লর্ডসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে।  এমসিসি-র হয়ে খেলতে নেমে অর্জুনের স্পেলের প্রশংসা করেছেন প্রাক্তনরা। ১৯ বছরের অর্জুন একেবারে সঠিক লেন্থে বল করে সারের ডান হাতি ওপেনারের অফ স্ট্যাম্প উড়িয়ে দিলেন।

অর্জুনের এই উইকেটের ভিডিও লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের টুইটারে প্রকাশ করা হল। সঙ্গে ক্যাপশনে অভিনন্দন জানিয়ে সচিন পুত্রকে বলা হল, "Arjun Tendulkar, take a bow!"দেখুন সেই ভিডিও--

অর্জুনকে যারা কাছ থেকে ফলো করছেন তারা বলছেন, সচিনের ছেলে নিজের স্বপ্নপূরণের জন্য এখন অনেক পরিশ্রম করছেন। গত বছর দেশের জার্সিতে দেশের জুনিয়র দলে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অর্জুনের। অনুর্ধ্ব ১৯ জাতীয় দলের হয়ে শ্রীলঙ্কা সফরে গিয়ে খেলেছিলেন অর্জুন। সেই সফরে তেমন কিছুই করতে পারেনি সচিন পুত্র। অভিষেক ম্যাচে শূন্য রানে আউট হওয়ার পাশাপাশি বল হাতেও সাধারণ দেখায় অর্জুনকে। এরপরই অর্জুন নিজের খেলার মান বাড়ান। মুম্বইয়ের জুনিয়র দলের হয়ে  কোচবিহার ট্রফিতে অসাধারণ কিছু স্পেল করে নজর কাড়েন। অনেকেই বলছেন, আগামী মরসুমে রঞ্জি দলে খেলার সুযোগ আছে অর্জুনের সামনে। সেই প্রস্তুতিতেই নিজেকে উজাড় করছেন 'ক্রিকেট ভগবান'-এর সন্তান।