Virat Kohli: ক্যাপ্টেন কোহলি ম্যাচ শেষে সমর্থকদের জন্য দিলেন বিরাট কথা
Virat Kohli (Photo Credits: Getty Images)

দুবাই, ৯ নভেম্বর: আগেই জানিয়েছিলেন টি ২০ বিশ্বকাপের(T-20 World Cup) পরই টি-২০ ক্রিকেটে (T-20 Cricket) অধিনায়কত্ব তিনি আর করবেন না। সেই মতো নতুন অধিনায়ক কে হবেন সেই নিয়ে চর্চা চলছেই। পাল্ল ভারি রোহিত শর্মার দিকেই (Rohit Sharma)। কিন্তু টি -২০ বিশ্বকাপের সুপার টুয়েলভের শেষ ম্যাচে নামিবিয়াকে হারিয়ে ভারতীয় সমর্থকদের জন্য বড় বার্তা দিলেন বিরাট কোহলি (Virat Kohli)।

বিরাটো কোহলি ম্যাচ শেষে টুইটে লেখেন, ‘আমরা একসঙ্গে নিজেদের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছিলাম। কিন্তু শেষ পর্যন্ত পৌঁছতে পারিনি। এর জন্য আমদের চেয়ে বেশি কষ্ট কেউ পায়নি। আপনাদের সকল থেকে যে সমর্থন পেয়েছি তা অতুলনীয়। এর জন্য আমরা কৃতজ্ঞ। প্রতিজ্ঞা করছি আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব এবং নিজেদের সেরাটা দেব। জয় হিন্দ।’আরও পড়ুন: Virat Kohli: টি২০-তে ক্যাপ্টেন কোহলির শেষ ম্যাচের আগে বিদায় বার্তা ভাইরাল 

উল্লেখ্য, এখনও পর্যন্ত টি-২০ আন্চর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বেশি রানের মালিক বিরাট কোহলি। তাঁর ঝুলিতে রয়েছে ৩২২৭ রান। আর টি-২০ অধিনায়ক হিসেবে ৫০টি ম্যাচ খেলেছেন বিরাট কোহলি। জিতেছেন ৩২টি, হেরেছেন ১৬টি। দু’টি ম্যাচের কোনও ফলাফল হয়নি।