Ram Mandir Inauguration: সচিন, ধোনিদের মত রাম মন্দির উদ্বোধনে এবার আমন্ত্রণ এবার কোহলি, অনুষ্কাকে
Virat Kohli & Anushka Sharma Celebrates Ganesh Chaturthi (Photo Credit: Anushka Sharma/ Instagram)

ভারতীয় ক্রিকেটের তিন স্তম্ভ- সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলিকে অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণ জানানো হল। আগামী সোমবার হতে চলা রাম মন্দির উদ্বোধনে বিরাটের সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে তাঁর অভিনেত্রী-স্ত্রী অনুষ্কা শর্মা-কেও। তাদের বাড়িতে গিয়ে বিরাট ও অনুষ্কার হাতে আমন্ত্রণপত্র তুলে দেন শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের প্রতিনিধি।

গতকাল, সোমবার ধোনির হাতে রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণের ছবি সামনে এসনে এসেছিল। আগামী ২২ জানুয়ারি, সোমবার রাম মন্দিরে রামলাল্লার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে দেশের বিভিন্ন ক্ষেত্রে ৬ হাজার জনকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, রজনিকান্ত, অজয় দেবগণ, প্রভাস, যশ, মোহনলাল, অরুণ গোভিল, মাধুরী দীক্ষিত, ধনুষ, রণবীর কাপুর, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, কঙ্গনা রানওয়াত-দের মত চলচ্চিত্র তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

দেখুন ছবিতে

আগামী সোমবার অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনে মুকেশ আম্বানি, অনিল আম্বানি, রতন টাটা, গৌতম আদানিদের মত ধনকুবের শিল্পপতিদের আমন্ত্রণ জানানো হয়েছে। সারা দেশের বিভিন্ন ক্ষেত্রের মানুষদের জন্য মোট ৬ হাজার আমন্ত্রণ পত্রের ব্যবস্থা করা হয়েছে।