Bengal vs UP, Ranji Trophy: বাংলার বিরুদ্ধে ৬০ রানে অল আউট উত্তরপ্রদেশ, ২০ ওভারেই শেষ নীতীশ রানারা
ঈশান পোড়েল (Photo Credits: Getty Images)

কানপুরে বাংলার বিরুদ্ধে রঞ্জি ট্রফিতে তাদের দ্বিতীয় ম্যাচে বাংলার বিরুদ্ধে মাত্র ৬০ রানে গুটিয়ে গেল উত্তরপ্রদেশের প্রথম ইনিংস। নীতীশ রানার নেতৃত্বে খেলা ইউপি অল আউট হল মাত্র ২০.৫ ওভারে। বাংলার তিন পেসার- ইশান পোড়েল, সুরজ সিন্ধু জয়সওয়াল, মহম্মদ কাইফের অনবদ্য স্পেলে ঝলসে গেল উত্তরপ্রদেশ। অসাধারণ বোলিং করলেন মহম্মদ সামির ভাই মহম্মদ কাইফ।

রঞ্জিতে অভিষেকেই নজর কাড়লেন বাংলার অনূর্ধ্ব ২৩ দলের হয়ে সিনিয়র দলে সুযোগ পাওয়া সুরজ জয়সওয়াল। মহম্মদ কাইফ ৫ ওভার বলে করে ১৪ রান দিয়ে ৪ উইকেট নেন, সুরজ জয়সওয়াল ২০ রান দিয়ে ৩টি ও ইশান পোড়েল ৭ ওভার বল করেন ২টি উইকেট নেন। আরও পড়ুন-মাত্র ৪৭ মিটারের বাউন্ডারির অকল্যান্ডে টি২০-তে ২২৬ কিউইদের

দেখুন রঞ্জিতে কম রানে অল আউট হওয়ার নজির

ইউপি-র শেষ ৯টা উইকেট পড়ল মাত্র ৪০ রানে। দুই অঙ্কের না করলেন মাত্র তিনজন- দুই ওপেনার আরিয়ান জুয়েল (১১) , সম্রাট সিং (১৩) ও অধিনায়ক নীতীশ রানা (১১)। প্রিয়ম গর্গ থেকে করণ শর্মা, সমীর রিজভি-রা ক্রিজে দাঁড়াতেই পারেননি। কানপুরের পিচে একেবারে সবুজ। পেস বোলারদের স্বর্গরাজ্য কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামের বাইশ গজ। তার সঙ্গে অসমান বাউন্সও রয়েছে। এমন পিচে মনোজ তিওয়ারিদের পক্ষে ইউপি-র জার্সিতে রঞ্জিতে কামব্যাক করা ভূবনেশ্বর কুমার বেশ বড় চ্যালেঞ্জ হতে পারেন।