Mukesh Kumar Wedding Video: গুয়াহাটিতে খেলছেন না, চলছে মুকেশ কুমারের বিয়ের হলদির অনুষ্ঠানে, দেখুন বিবাহ পর্বের ভিডিয়ো
Mukesh Kumar. (Photo Credits: Twitter)

মঙ্গলবার গুয়াহাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে ভারতের প্রথম একাদশে বাংলার পেসার মুকেশ কুমারের নাম না দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। মুকেশ কুমারের জায়গায় গুয়াহাটিতে খেলানো হয় আবেশ খানকে। মঙ্গলবার তৃতীয় টি-২০তে  মুকেশের না খেলার কারণ হিসেবে বলতে গিয়ে অধিনায়ক সূর্যকুমার যাদব মজা করে বলেছিলেন, ও এখন জীবনের বড় খেলায় ব্যস্ত।

ফর্মে থাকা মুকেশের না খেলার কারণ কিছুক্ষণ পর জানা যায় বিসিসিআইয়ের এক এক্স বার্তায়। বোর্ড জানায়, মুকেশ কুমার বিয়ের কারণ ছুটি চেয়েছিলেন। সেই কারণে তাঁকে গুয়াহাটিতে খেলানো হচ্ছে না। বিয়ে সেরে পয়লা ডিসেম্বরে রাইপুরে চতুর্থ টি-২০ ম্য়াচে দলের সঙ্গে যোগ দেবেন মুকেশ। মুকেশের জায়গায় অজিদের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজে স্কোয়াডে নেওয়া হয় দীপক চাহারকে। গত বছর অক্টোবরের পর চোট সারিয়ে ফর্মে আছেন প্রমাণ করে জাতীয় দলে ফিরলেন চাহার।

দেখুন হলদি অনুষ্ঠান

এরপর এদিন রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল। যাতে দেখা যাচ্ছে মুকেশের হলদির অনুষ্ঠানে নাচ-গান চলছে। খুব সম্ভবত ভিডিয়োটিতে মুকেশের হবু স্ত্রী-কেও দেখা যাচ্ছে।

৩০ বছরের মুকেশ দেশের হয়ে প্রথম আন্তর্জাতিক খেলেন চলতি বছর জুনে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয়েছিল তাঁর। এখনও পর্যন্ত দেশের জার্সিতে ১টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৭টি আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলেছেন বাংলা থেকে জাতীয় দলে সুযোগ পাওয়া তারকা পেসার মুকেশ।