T20 World Cup South Africa vs West Indies live streaming: কীভাবে কখন সরাসরি দেখবেন দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
Chris Gayle। (File Image/Photo Credits: PTI)

টি টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2021) আজ তারাখসার পালা। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে দুবাইয়ে মুখোমুখি দক্ষিণ আফ্রিকা (South Africa)-ওয়েস্ট ইন্ডিজ (West Indies)। দুটি দলই তাদের প্রথম ম্যাচে খুব খারাপভাবে হেরেছে। ৬ দলের গ্রুপ থেকে দুটি দল সেমিফাইনালে উঠবে। ফলে খুব পরিষ্কার, আজ দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে যারাই হারবে তাদের বিদায় প্রায় নিশ্চিত। চলতি টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা মাত্র ১১৮ রানে অল আউট হয়ে গিয়েছিল। আর ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ অল আউট হয়ে যায় ৫৫ রানে।

গেইল, পোলার্ড, রাসেল, ব্রাভো সহ একাধিক তারকা, টি২০-র বিশ্বসেরাদের নিয়ে গড়া ক্যারিবিয়ান দলকে এবারের কুড়ি কুড়ির বিশ্বকাপে ফেভারিট হিসেবে ধরা হচ্ছে। কিন্তু তারাই এখন খাদের কিনারায়। অন্যদিকে, প্রোটিয়াদের নিয়ে বড় আশা না থাকলেও তাদের দলে রয়েছে একাধিক বিশ্বসেরা ক্রিকেটার। দক্ষিণ আফ্রিকাও খাদের কিনারায় থেকে নামছে। আরও পড়ুন: IPL New Team: আইপিএলে নতুন ২টি দল আমেদাবাদ ও লখনউ

আসুন দেখে নেওয়া যাক দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ নিয়ে কিছু প্রয়োজনীয় কথা

কবে কখন কোথায় আয়োজিত হবে টি টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ সুপার ১২-র ম্যাচ?

২৬ অক্টোবর, মঙ্গলবার দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতীয় সময় দুপুর সাড়ে ৩টা থেকে আয়োজিত হবে এই ম্যাচ।

কোথায় সরাসরি দেখতে পাবেন টি-২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

ভারতীয় সময় দুপুর সাড়ে ৩টা থেকে স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখা যাবে খেলা। স্টার স্পোর্টস ওয়ান এসডি ও এইচডি-তে সরাসরি ইংরেজি কমেন্ট্রিতে দেখা যাবে ম্যাচ।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই খেলা

ডিজনি+হটস্টারে সরাসরি দেখা যাবে খেলা। প্রসার ভারতী স্পোর্টসেও এই ম্যাচ লাইভ স্ট্রিম করা হবে।