Harbhajan Singh: 'পুরো পাড়ার বিল পাঠিয়ে দিয়েছেন নাকি?', সাতগুণ বেশি ইলেক্ট্রিক বিল! আঁতকে উঠলেন হরভজন সিং
Harbhajan Singh (Photo Credit: PTI)

বাড়ির ইলেক্ট্রিক পেতেই আঁতকে উঠলেন ভাজ্জি। মোট বিল এসেছে তাঁর ৩৩,৯০০ টাকা। যা অন্যান্য মাসের বিলের তুলনায় প্রায় ৭ গুণ বেশ বলে দাবি করলেন হরভজন সিং। আদানি গোষ্ঠীর বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগড়ে দিয়ে টুইটারে হরভজন সিং দাবি করলেন, "আপনারা কি পুরো কলোনির বিল আমাকে পাঠিয়ে দিয়েছেন?" প্রসঙ্গত হরভজন প্রথম নয়, এর আগেও বিদ্যুতের বিল নিয়ে আদানি গোষ্ঠীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন তাপসী পান্নু এবং বীর দাস।

টুইটে ইলেক্ট্রিক বিল জমা দেওয়ার জন্য যে মেসেজটি আসে, সেটি পুরোটিই টুইট করেন হরভজন। তিনি লেখেন, "পুরো মহল্লার বিলটাই পাঠিয়ে দিয়েছেন নাকি? @Adani_Elec_Mum ALERT: আপনার বিল নম্বর 152857575-র অধীনে চলতি মাসে বিল এসেছে ৩৩,৯০০ টাকা। টাকা জমা দেওয়ার শেষ তারিখ ১৭ আগস্ট। বিল জমা দেওয়ার জন্য নেট/মোবাইল ব্যাঙ্কিং মারফত করা যাবে। টাকা জমা দেওয়ার জন্য মাইক্রো ব্লগিং সাইটে চলে যান। কিন্তু অন্যান্য মাসের তুলনায় ৭ গুণ বেশি? বাহ!"

আইপিএলে আপাতত চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলছেন হরভজন। চলতি বছরে করোনাভাইরাসের প্রকোপের জন্য বেশ কিছুটা পিছিয়ে গেছে টুর্নামেন্ট। টি২০ টুর্নামেন্ট শুরু হতে চলেছে চলতি বছরের আগামী ১৯ সেপ্টেম্বর। ফাইনাল ম্যাচ হবে ৮ নভেম্বর।