Australia Cricket Team: চোখের জল মুছে পিন্ডিতে নামলেন স্মিথরা, দেখুন ভিডিও
Australia Cricket Team. (Photo Credits: Twitter)

রাওয়ালপিন্ডি, ৫ মার্চ: অস্ট্রেলিয়া ক্রিকেটের অন্যতম জনপ্রিয়তম ও সফলতম শেন ওয়ার্নের আচমকা মৃত্যুতে শোকে কাবু স্টিভ স্মিথ, প্যাট কামিন্স-রা। বুকে শোকচাপা  যন্ত্রণা নিয়েই পাকিস্তানের বিরুদ্ধে রাওয়াবলপিন্ডিতে খেলতে নামল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। শনিবার, রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরুর আগে দু দলের ক্রিকেটাররা এক মিনিটের নিরবতা পালন করলেন। শেন ওয়ার্নের মৃত্যুর পাশাপাশি পেশোয়ার বিস্ফোরণে নিহতদের স্মরণে এই নিরবতা পালন হয়। ওয়ার্নের শোকে কালো আর্ম ব্র্যান্ড পরে খেলতে নামে অস্ট্রেলিয়া ও পাকিস্তান দল। ২৪ বছর পর পাকিস্তানে খেলছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার ইমাম উল হক-এর ১৫০ রান নট আউট ও আজহার আলির শতরানের কাছাকাছি নট আউট ইনিংসে চালকের আসনের পাকিস্তান। ১১০ ওভার বল করে অস্ট্রেলিয়ার বোলাররা মাত্র একটা উইকেট তুলতে পেরেছেন।

দেখুন নীরবতা পালনের ভিডিও

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের স্কোর ১ উইকেটে ২৯৪ রান। ১০৫ রানে পাকিস্তানের প্রথম উইকেট পড়েছিল। প্রথম দিনের শেষে পাকিস্তানের স্কোর ছিল ১ উইকেটে ২৪৫ রান।  ধীর গতির পিচে তিন পেসার, এক স্পিনারে দল সাজিয়েছে প্যাট কামিন্সের নেতৃত্বে খেলা অস্ট্রেলিয়া। অজিদের মোট ৮ জন বল করেছেন। কিন্তু পাটা পিচে একেবারেই দাগ কাটতে পারছেন না অজি বোলাররা। একমাত্র উইকেটটা পেয়েছেন স্পিনার ন্যাথান লিঁয়।