Arjun Tendulkar: আজও হয়তো আইপিএল অভিষেক অর্জুন তেন্ডুলকরের, খেলতে পারেন যার জায়গায়
Arjun Tendulkar. (Photo Credits: Twitter)

মুম্বই, ২১ মে: আজ, শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) আইপিএল (IPL 2022) অভিষেক হওয়ার প্রবল সম্ভাবনা। আরব সাগরের তিরে মুম্বই ইন্ডিয়ন্সের জার্সিতে সচিন তনয়ের অভিষেক নিয়ে ব্যাপক আগ্রহ। এমনিতে মুম্বই-দিল্লি ম্যাচের ওপর নির্ভর করছে বিরাট কোহলি-ফাফ দুপ্লেসিদের ভাগ্য। দিল্লি এই ম্যাচে জিতলে বেঙ্গালুরুকে নেট রানরেটে পিছনে ফেলে চতুর্থ দল হিসেবে প্লে অফে উঠবে। অন্যদিকে, গোটো টুর্নামেন্টে হতাশ করা মু্ম্বই ইন্ডিয়ন্স যদি এদিন দিল্লিকে হারিয়ে দেয়, তাহলে বিরাটরা প্লে অফে উঠবেন। তাই এই ম্যাচ টুর্নামেন্টের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। তবে সেসবকেও যেন কোনও দিক থেকে ছাপিয়ে যাচ্ছেন অর্জুনের আইপিএল অভিষেক নিয়ে জল্পনা। অনেক আগেই এবারের আইপিএল থেকে বিদায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ন্স। কিন্তু এরপরে জল্পনা চললেও সচিন পুত্রকে দলে রাখেনি মুম্বই।

তবে এবার তাদের মহাহতাশার শেষ ম্যাচে অর্জুনকে নামাতে চলেছেন রোহিত শর্মা, এমনই জল্পনা। আজ দিল্লিকে হারিয়ে লিগ তালিকায় ৯ নম্বরে থাকা চেন্নাই সুপার কিংস(৮ পয়েন্ট)-কে ধরে ফেলবে মুম্বই ইন্ডিয়ন্স। কিন্তু রোহিতদের নেট রানরেট এতই খারাপ, যে আম্বানিদের ফ্র্যাঞ্চাইজিই যে চলতি আইপিএলে সবার শেষে থাকবেন সেটা নিশ্চিত। আরও পড়ুন: আইপিএলের আগামী মরসুমেও কি খেলবেন? উত্তরে যা বললেন মহেন্দ্র সিং ধোনি

গত ম্যাচেই রোহিত জানিয়েছিলেন, দিল্লির বিরুদ্ধে বেশ কয়েকজনকে নতুনদের সুযোগ দেওয়া হবে। ক মাস আগে মেগা নিলামে বাঁ হাতি পেসার অর্জুনকে ৩০ লক্ষ টাকায় কিনেছিল মুম্বই। দেশের হয়ে অনুর্ধ্ব ১৯ দলের হয়ে খেললেও এখনো মুম্বইয়ের সিনিয়র দলে সুযোগ পাননি সচিন পুত্র। পেসার অলরাউন্ডার অর্জুনকে কার জায়গায় খেলানো হতে পারে, তা নিয়ে জল্পনা চলছে।

আসুন দেখে নেওয়া যাক, দিল্লি ম্যাচে মুম্বইয়ের সম্ভাব্য একাদশ নিয়ে

রোহিত শর্মা, ইশান কিষাণ, তিল ভর্মা, রমনদীপ সিং, ট্রিসটান স্টাবস, টিম ডেভিড, সঞ্জয় যাদব, ড্যানিয়াল স্যামস, জশপ্রীত বুমরা, রিলে মেরেদিত, অর্জুন তেন্ডুলকর।