Madras High Court: তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছে চিপক স্টেডিয়ামে অত্যধিক খরচে খাদ্য সামগ্রী বিক্রির জবাব চাইল মাদ্রাজ হাই কোর্ট
Madras High Court Seeks TNCA Response Photo Credit: Twitter@LiveLawIndia

২২ শে মার্চ ভারত-অস্ট্রেলিয়া একদিনের আন্তর্জাতিক ম্যাচ চলাকালীন অতিরিক্ত দামে খাদ্য সামগ্রী বিক্রি করেছে এমএ চিদাম্বরম স্টেডিয়ামের কর্তৃপক্ষ। এই অভিযোগে  কিলপাউক গার্ডেনের (Kilpauk Garden) এএস শানমুগা রাজন (AS Shanmugarajan) মাদ্রাজ হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করেছেন। যাতে তিনি বলেছেন-২২ শে মার্চ চিপক স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া একদিনের ম্যাচ চলাকালীন তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন অতিরিক্ত দামে জল এবং স্ন্যাকস বিক্রি করেছে৷ প্রমাণ স্বরুপ রাজন জমা দিয়েছেন ২০ টাকার জলের বোতল যা খেলার দিন ১০০ টাকায় বিক্রি করে জনসাধারণের অর্থের বিশাল তছরুপ হয়েছে বলে অভিযোগ। রাজন আরো বলেন স্টেডিয়ামে অধিক মূল্যে খাবার বিক্রি হলেও দর্শকদের সাধারণ সুবিধা যেমন বিশুদ্ধ জল, টয়লেট এবং অন্যান্য সুবিধা গুলিতেও নজর দেইনি টিএনসিএ।

এই অভিযোগের  ভিত্তিতে মাদ্রাজ হাইকোর্ট  তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন (TNCA) এর কাছে চিপক স্টেডিয়ামে ক্রিকেট ম্যাচ চলাকালীন অত্যধিক খরচে খাদ্য সামগ্রী বিক্রি নিষিদ্ধ করার আবেদনের জবাব দিতে বলেছে।ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি টি রাজা এবং বিচারপতি ভরথ চক্রবর্তীর ডিভিশন বেঞ্চ তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন কে দুই সপ্তাহের মধ্যে তাদের প্রতিক্রিয়া জানাতে নির্দেশ দিয়েছে।