Lionel Messi: 'তুমি ওরম তাকিও না'... মারের পাল্টা গোল মেসির (দেখুন ভিডিয়ো)
লিওনেল মেসি (Photo Credits: Instagram/Leo Messi)

 প্যারিস, ২৯ জুলাই: ভিতর ভিতর লিওনেল মেসি (Lionel Messi) যে তেঁতে আছেন, তা তাঁকে দেখেই মনে হচ্ছে। গত মরসুমে পিএসজি (PSG)-র জার্সিতে মেসি একেবারে ব্যর্থ হন। মেসিকে নিয়ে সেভাবে কোনও লাভই হয়নি প্যারিসের চ্যাম্পিয়ন ক্লাবের। কিন্তু আগামী মরসুমে মেসি যে পিএসজি-র হয়ে কিছু করে দেখাতে চান তা ধরে পড়ছে অনুশীলনে। প্রাক মরসুম প্রীতি ম্যাচেও পিএসজি-র জার্সিতে লিওকে চনমনে দেখিয়েছে।

সম্প্রতি পিএসজি-র অনুশীলনে ছোট দুটো দলে ভাগ করে মাঠের ছোট একটা জায়গায় চলছিল অনুশীলন ম্যাচ। সেখানে সার্জিও  রামোসকে দেখা যায় তিনি মেসিকে ট্যাকেল করছেন। আরও পড়ুন-কমনওয়েলথ গেমসে অংশগ্রহণকারী ভারতীয় ক্রীড়াবিদদের শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি

মেসি সেই ট্যাকেল সামলে বল এগিয়ে নিয়ে গিয়ে বিদ্যুতগতির শটে গোল করেন। তারপর রামোসের দিকে এমন বড় বড় চোখ করে তাকান দেখে মনে হবে চাউনিতেই মেসি যেন সতীর্থ ফুটবলারকে ঘায়েল করে দেবেন।

দেখুন ভিডিয়ো

এদিকে, রবিবার ইজরায়েলের রাজধানী তেল আভিভের ব্লুফিল্ডে ট্রফি দ্য চ্যাম্পিয়ন্সের ফাইনালে নামছে পিএসজি। মেসি, নেইমারদের প্রতিপক্ষ ফ্রান্সের নান্টেস। আগামী ৭ অগাস্ট থেকে ফরাসি লিগা ওয়ানে অভিযান শুরু করছে গতবারের চ্যাম্পিয়ন পিএসজি। মনেসিদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ ক্লেরমন্ট ফুট।