RCB: বিরাট শূন্যতা ভরাতে বড় মূর্তি বসিয়ে কাউন্টডাউন, আরসিবি-র নয়া অধিনায়কের নাম ঘোষণা শনিবার
Team RCB (Photo Credits: Twitter)

বেঙ্গালুরু, ৮ মার্চ: আইপিএলের বাকি ফ্র্যাঞ্চাইজিগুলি অধিনায়কের নাম ঘোষণা করলেও, এখনও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের নেতৃত্ব কে দেবেন, তা ঘোষণা করেনি। তবে এবার আরসিবি জানাতে চলেছে, কার নেতৃত্বে বিরাট কোহলিরা আসন্ন আইপিএলে খেলবেন। আগামী ১২ মার্চ, বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানে ঘোষণা করা হবে আরসিবি-র নতুন অধিনায়কের নাম। তার আগে অধিনায়কের নাম নিয়ে সাধারণ মানুষের মধ্যে সাসপেন্স-আগ্রহ বাড়াতে মাথাহীন এক মূর্তি বসানো হয়েছে।

গত বছর সংযুক্ত আরবআমিরশাহিতে আইপিএল চলাকালীন বিরাট কোহলি জানিয়েছিলেন , তিনি আর নতুন মরসুম থেকে আরসিবি-র অধিনায়কত্ব করবেন না। তখন থেকেই জোর জল্পনা চলছে বাগিচার শহরের আইপিএল ফ্র্যাঞ্চাইজির নতুন অধিনায়ক কাকে করা হয়। মেগা নিলামের বেশ কয়েক দিন কেটে গেলেও এখনও তাদের অধিনায়কের নাম ঘোষণা করেনি আরসিবি।

দেখুন টুইট

জোর জল্পনা গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসে খেলা ফাফ দুপ্লেসি-কে এবার বিরাটদের নেতৃত্বে আনা হতে পারে। ক দিন আগেই মেগা নিলামে দুপ্লেসি-কে ৭ কোটি টাকায় কেনে আরসিবি। ঠান্ডা মাথার দুপ্লেসি এর আগে দক্ষিণ আফ্রিকারকে নেতৃত্বে দিয়ে নানা সাফল্য এনে দিয়েছেন।

যদি ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেওয়ায় বয়সের কথা মাথায় রেখে দুপ্লেসি-কে নেতৃত্বে চাইছেন না বেঙ্গালুরুর ভক্তরা। আরসিবিব-র নেতৃত্বে গ্লেন ম্যাক্সওয়েলকে চাইছিলেন অনেক। কিন্তু পাকিস্তান সফরের কারণ অজি বোর্ড ম্যাক্সওয়েলকে না পাওয়ায় প্রথম তিনটি ম্যাচে তাঁকে পাবে না আরসিবি। আর তাই দুপ্লেসির-র তেমন সমস্যা না থাকায়, শেষ পর্যন্ত তিনিই হয়তো অধিনায়ক হচ্ছেন।