SA vs IND 2nd ODI: সাই, রাহুলের হাফ সেঞ্চুরিতে ২১১ রান ভারতের, মুখ থুবড়ে পড়ল ভারতের ব্যাটিং
Kl Rahul

দুবাইয়ে আইপিএলের নিলামে যখন কোটি কোটি টাকা বিক্রি হচ্ছেন ক্রিকেটাররা, তখনই অনেকটা প্রচারের আড়ালেই দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলছে ভারতীয় দল। প্রথমে ব্যাট করে লোকেশ রাহুলের দল মাত্র ২১১ রানে অল আউট হয়ে গেল। ওপেনার সাই সুদর্শন (৬২) ও অধিনায়ক কেএল রাহুল (৫৬) ছাড়া পুরো ব্যাটিং ইউনিট ব্যর্থ হল। ৪৬.২ ওভারে গুটিয়ে যায় টিম ইন্ডিয়ার ইনিংস অভিষেক ওয়ানডে ম্যাচে খেলতে নেমে রিঙ্কু সিং ১৪ বলে ১৭ রান করে আউট হন।

রুতুরাজ গায়কোয়াড় (৪) থেকে তিলক ভর্মা (১০), সঞ্জু স্যামসন (১২) থেকে অক্ষর প্যাটেলরা (১৭)-রা ব্যর্থ হন। শেষের দিকে ৯ নম্বরে নেমে আর্শদীপ সিং ১৮ রানের ইনিংস খেলে দলের রানকে ২০০ পাড় করেন। প্রোটিয়া পেসার নান্দ্রে বার্গার ৩টি, বেইরুন হেনডরিক্স ও কেশব মহারাজ দুটি করে উইকেট পান। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ এগিয়ে ভারত।

দেখুন স্কোরবোর্ড

ভারতের হতাশজনক ব্যাটিং পারফরম্যান্সের মাঝে আশোর আলো ওপেনার সাই সুদর্শনের ব্য়াটিং। রবিবার সিরিজের প্রথম ম্যাচে প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেট খেলার সুয়োগ পেয়ে হাফ সেঞ্চুরি করেছিলেন তামিলনাড়ুর ২২ বছরের সাই সুদর্শন। এদিন সাইয়ের ৬২ রানের ইনিংসে পরিপক্কতা বেশ চোখে পড়ল।