IND vs WI, 1st ODI Live Streaming: আজ কখন, কীভাবে সরাসরি দেখবেন ভারত-ওয়েস্ট ইন্জিজ ম্যাচ, কেমন হবে প্রথম একাদশ
Sikhar Dhawan। ((Photo Credits: Getty Images)

ত্রিনিদাদ, ২২ জুলাই ইংল্যান্ড সফরে ওয়ানডে সিরিজ দুরন্ত জয়ের পর এবার মিশন ওয়েস্ট ইন্ডিজ। আজ, শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নামছে ভারতীয় দল। রোহিত শর্মা থেকে বিরাট কোহলি, জশপ্রীত বুমরা, মহম্মদ শামি থেকে হার্দিক পান্ডিয়া। সিনিয়র তারকা ক্রিকেটারদের ছাড়াই ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। শিখর ধাওয়ানের নেতৃত্বে ওয়ানডে সিরিজে নামছে ভারতীয় দল। প্রতিপক্ষ নিকোলাস পুরানের নেতৃত্বে খেলা দুর্বল ওয়েস্ট ইন্ডিজ।

যে ক্যারিবিয়ান দলকে ওয়ানডে-তে তাদের দেশের মাটিতেই হোয়াইটওয়াশ করে এসেছে বাংলাদেশ। দু বারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ বেশ কয়েক বছর ধরেই অতীতের ছায়া। কিন্তু এখন ওয়ানডে-তে অতীতের ছায়া নয়, যেন ক্যারিবিয়ান ক্রিকেটের অতীতের কঙ্কাল হয়ে গিয়েছে। আরও পড়ুন-সুনীল গাভাস্কারের নামে এবার ইংল্যান্ডের লেস্টার ক্রিকেট মাঠের নামকরণ

ভারতের সিনিয়র তারকাদের অনুপস্থিতিতে তরুণদের সামনে সুযোগ নিজেদের প্রমাণের। শুভমন গিল- দীপক হুডা থেকে শ্রেয়স আইয়ার, প্রসিধ কৃষ্ণা, আর্শদীপ সিংদের নিজেদের প্রমাণ করার বড় মঞ্চ হতে চলেছে এই সিরিজ।

ভারতের সম্ভাব্য একাদশ

শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, দীপক হুডা, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা (সহ অধিনায়ক), মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, প্রসিধ কৃষ্ণা, আর্শদীপ সিং।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে কবে, কোথায় আয়োজিত হবে

আজ, শুক্রবার ২২ জুলাই ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ আয়োজিত হবে। ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনের ক্যুইন্স পার্ক ওভালে হবে এই ম্যাচ।

কটা থেকে শুরু হবে ম্যাচ

আজ, শুক্রবার ভারতীয় সময় সন্ধ্যা সাতটা থেকে শুরু হবে খেলা

কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে খেলা

ভারতীয় সময় সন্ধ্যা সাতটা থেকে সরাসরি দূরদর্শনে দেখা যাবে খেলা। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের টিভি স্বত্ব কিনেছে দূরদর্শন। দূরদর্শনের বিভিন্ন চ্যানেলের পাশাপাশি ডিডি স্পোর্টস-এও দেখা যাবে খেলা।

ইন্টারনেটের মাধ্যমে বা লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে কী ভাবে দেখা যাবে খেলা

ফ্যান কোড ওয়েবসাইট ও অ্যাপ-এর মাধ্যমে সরাসরি দেখা যাবে খেলা।