IND vs SL: আজ মুম্বইতে মুখোমুখি ভারত-শ্রীলঙ্কা, ম্যাচের আগে বিশৃঙ্খলা এড়াতে দর্শকদের মুম্বই পুলিশের বার্তা (দেখুন ভিডিও)
Mumbai DCP Pravin Mundhe Photo Credit: Twitter@ANI

আজ মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা।ভারতীয় দল আজ তার সপ্তম ম্যাচ খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। ইতিমধ্যেই টানা ৬ ম্যাচ জিতে টিম ইন্ডিয়া বর্তমানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। আজকের খেলা শুরুর  আগে তাই কোনোরূপ বিশৃঙ্খলা এড়াতে  ডিসিপি প্রবীণ মুন্ধে দর্শকদের উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন। তিনি বলেন- "মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২ নভেম্বর ভারত-শ্রীলঙ্কা বিশ্বকাপ ম্যাচ দেখতে আসা সমস্ত দর্শকদের জন্য একটি মুম্বাই পুলিশের বার্তা।"

প্রথমত, যেহেতু আমরা ১০০% দর্শক উপস্থিতি আশা করছি, তাই নিরাপত্তার পরীক্ষার কারণে শেষ মুহূর্তের ভিড় এবং অসুবিধা এড়াতে সবাইকে সময়মতো স্টেডিয়ামে পৌঁছানোর পরামর্শ দেওয়া হচ্ছে। ম্যাচটি দুপুর ২টায় শুরু হলেও সকাল ১১টা থেকেই স্টেডিয়াম খোলা থাকবে।

দ্বিতীয়ত, দর্শকদের ব্যাগে পাওয়ার ব্যাঙ্ক, জলের বোতল, কয়েন, লাইটার, দাহ্য পদার্থ যেমন দেশলাই কাঠি, লাইটার, তামাকজাত দ্রব্য যেমন সিগারেট, গুটখা এবং আপত্তিকর পতাকা ও ব্যানার বা প্যামফলেট বহন করতে দেওয়া হবে না। বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে ম্যাচের টিকিটে মুদ্রিত নির্দেশাবলী পড়ুন।

তৃতীয়ত,  স্টেডিয়াম এবং এর আশেপাশে কোন পার্কিং লট এর সুবিধা না থাকায় দয়া করে নিজেদের গাড়িতে স্টেডিয়াম না এসে পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করুন।"