India vs Sri Lanka 2nd ODI 2021 Live Streaming: আজ জিতলেই লঙ্কায় সিরিজ জয় শিখর ধাওয়ানের, কখন কীভাবে সরাসরি দেখবেন ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে
জসপ্রিত বুমরাহ ও শিখর ধাওয়ান (Photo Credits: Twitter)

কলম্বো, ২০ জুলাই: আজ, মঙ্গলবার শ্রীলঙ্কায় সিরিজ জয়ের হাতছানি শিখর ধাওয়ানদের সামনে। রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় অনায়াসে লঙ্কা বাহিনীকে পরাস্ত করে ধাওয়ান বাহিনী। বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় দল যখন আজ ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি ম্যাচ খেলবেন, তখন ধাওয়ানের নেতৃত্বে অন্য একটি ভারতীয় দল খেলবে সিরিজ জয়ের ম্যাচে। আজ ধাওয়ানের পরিবর্তনের সম্ভবনা খুব কম।

গত ম্যাচে ওয়ানডে-তে অভিষেক হয়েছিল ইষাণ কিষাণ ও সূর্যকুমার যাদবের। কিষাণ প্রথম বলে ছক্কা হাঁকিয়ে ইনিংস শুরু করে শেষ অবধি তাঁর জন্মদিনে হাফ সেঞ্চুরি করেছিলেন। সূর্যকুমার যাদবও দলকে শেষ অবধি জিতিয়ে অপরাজিত অবস্থায় মাঠ ছাড়েন। শ্রীলঙ্কা দলের এখন যা অবস্থা তাতে ভারতের সেরা খেলোয়াড়দের অনুপস্থিতিতে ধাওয়ানের দলকে হারিয়ে দেবে তা বলতে পারছেন না অতি বড় লঙ্কান সমর্থকও।

ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে কোথায়, ক'টা থেকে শুরু হবে

শ্রীলঙ্কার কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে ভারতীয় সময় দুপুর ৩টে থেকে আয়োজিত হবে এই ম্যাচ

কোন কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে এই ম্যাচ

সোনি স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখা যাবে এই ম্যাচ। দুপুর ৩টে থেকে সরাসরি সোনি সিক্স এসডি ও এইচডি, সোনি টেন ওয়ান এসডি ও এইচডি-তে ইংরেজি কমেন্ট্রি ও সোনি টেন থ্রি-তে হিন্দি কমেন্ট্রিতে সরাসরি সম্প্রচারিত হবে।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই ম্যাচ

সোনি লিভ অ্যাপের মাধ্যমে সরাসরি দেখা যাবে এই খেলা।