Aus vs NZ, Live streaming: আজ থেকে শুরু সুপার ১২-র খেলা, কীভাবে দেখবেন অজি-কিউই ম্যাচ
Team Australia. (Photo Credits: ICC Twiiter)

সিডনি, ২২ অক্টোবর: আজ, শনিবার থেকে টি টোয়েন্টি বিশ্বকাপে সুপার ১২ পর্বের শুরু। ১২টি দেশকে দুটি গ্রুপে ভাগ করে হবে সুপার ১২ পর্বের খেলা। এরপর দুটি গ্রুপ থেকে চারটি করে দল সেমিফাইনালে উঠবে। গতবারের টি-২০ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড খেলছে সুপার ১২ পর্বের প্রথম খেলায়। গ্রুপ এ-তে অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ড ছাড়াও আছে ইংল্যান্ড, আফগানিস্তান, শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড।

সিডনিতে হতে চলা অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড ম্যাচে অনেকটা এগিয়ে থেকেই নামছেন অ্যারন ফিঞ্চরা। কারণ নিউ জিল্যান্ড একেবারেই ফর্মে নেই। যদিও আইসিসি টুর্নামেন্টে বরাবরই ভাল খেলে কিউইরা। তবে গত বছর ফাইনালে হারের প্রতিশোধ নেবে কিউই দল, তেমন সম্ভাবনা কম। কারণ খাতায় কলমে অস্ট্রেলিয়া বেশ শক্তিশালী। সেখানে কিউই দলে একা হাতে ম্যাচ বের করার ক্ষমতা কম। অধিনায়ক কেন উইলিয়ামসনের ফর্মে না থাকাটাও চিন্তার।

এক নজরে দেখে নেওয়া যাক

অস্ট্রেলিয়া বনাম নিউ জিল্যান্ড ম্যাচ কবে, কোথায় আয়োজিত হবে

টি-২০ বিশ্বকাপে সুপার ১২-র প্রথম ম্যাচে আজ, শনিবার অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড ম্যাচ আয়োজিত হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে।

কখন থেকে শুরু হবে ম্যাচ

ভারতীয় সময় দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে খেলা

কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে

চলতি টি-২০ বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে। এই ম্যাচ সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস ১ ও ৩, স্টার স্পোর্টস ১ ও ৩ এইচডি, স্টার সিলেক্ট এইচডি ১ চ্যানেলে

অনলাইনে কীভাবে দেখা যাবে খেলা

ডিজনি+হটস্টারে দুপুর সাড়ে ১২টা থেকে দেখানো হবে ম্যাচ