Pakistan vs Bangladesh, 1st T20I Live Streaming Online: সরাসরি কীভাবে দেখবেন পাকিস্তান-বাংলাদেশ টি২০ ম্যাচ
Pakistan players during training (Photo credit: Twitter)

টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউ জিল্যান্ডে শুক্রবার থেকে শুরু হতে চলেছে কুড়ি ওভারের ফর্ম্যাটের ত্রিদেশীয় সিরিজ। আয়োজক দেশ নিউ জিল্যান্ড ছাড়াও এই ত্রিদেশীয় সিরিজে খেলবে পাকিস্তান ও বাংলাদেশ। আসন্ন টি২০ বিশ্বকাপে পাকিস্তান আর বাংলাদেশ একই গ্রুপে আছে। তাই এই প্রস্তুতি টুর্নামেন্ট এশিয়ার দুই দেশের কাছে খুবই গুরুত্বপূর্ণ। অস্ট্রেলিয়ায় আয়োজিত হবে এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার পড়শি দেশ নিউ জিল্যান্ডে এই ত্রিদেশীয় সিরিজ আয়োজন হওয়ায় বাবর আজম, সাকিব আল হাসানদের বিশেষ সুবিধা হবে।

তিনটি দলের কাছেই এই ত্রিদেশীয় সিরিজ নিজেদের টিম কম্বিনেশন ঠিক করার। এই ত্রিদেশীয় সিরিজে প্রতিটি দল একে অপরের সঙ্গে দু'বার করে ম্যাচ খেলবে। তারপর পয়েন্ট তালিকায় প্রথম দুটি খেলবে ১৪ অক্টোবর ফাইনালে মুখোমুখি হবে। টি-২০-তে একেবারেই সুবিধা করতে পারছে না বাংলাদেশ। আরও পড়ুন-আশীর্বাদ নিতে সিদ্ধি বিনায়ক মন্দিরে রোহিত শর্মা

ক দিন আগে এশিয়া কাপের সুপার ফোরেও উঠতে পারেননি সাকিব আল হাসান-রা। জিম্বাবোয়েতে গিয়েও সিরিজে হারে বাংলাদেশ। টি২০ বিশ্বকাপের আগে সাকিবদের কাছে এই সিরিজ আত্মবিশ্বাস ফেরানোর। অন্যদিকে, দেশের মাটিতে ইংল্যান্ডের কাছে ৩-৪ হারের ধাক্কা কাটিয়ে বাবর আজমদের কাছে এই সিরিজ ছন্দে ফেরার।

আসুন দেখে নেওয়া যাক বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ কীভাবে দেখা যাবে--

নিউ জিল্যান্ডে আয়োজিত ত্রিদেশীয় টি-২০ সিরিজে পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ কবে,কখন, কোথায় আয়োজিত

নিউ জিল্যান্ডে আয়োজিত ত্রিদেশীয় টি-২০ সিরিজের প্রথম খেলা ক্রাইস্টচার্চে পাকিস্তান বনাম বাংলাদেশ ম্যাচ ৭ অক্টোবর, শুক্রবার আয়োজিত হবে। ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল সাড়ে ৭টা থেকে।

ম্যাচ সরাসরি কোন টিভি চ্যানেলে দেখা যাবে

পাকিস্তান বনাম বাংলাদেশ ম্যাচ ভারতের কোনও টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে না।

অনলাইনে সরাসরি কীভাবে দেখা যাবে খেলা

সকাল সাড়ে ৭টা থেকে অ্যামাজন প্রাইম ভিডিও-র ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে সরাসরি দেখা যাবে। নিউ জিল্যান্ডের মাটিতে যাবতীয় ক্রিকেট ম্যাচ দেখানোর স্বত্ত্ব কিনেছে অ্যামাজন। চলতি টি২০ সিরিজের সব খেলাই দেখা যাবে প্রাইম ভিডিওতে।