England Cricket Team: ভারত সফরে ম্যানচেস্টার ইউনাইডের বিখ্যাত রাঁধুনিকে সঙ্গে আনছেন স্টোকসরা
Photo Credits: Facebook

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আর ক'দিন পরেই ভারত সফরে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। আগামী ২৫ জানুয়ারি থেকে হায়দরাবাদে শুরু হবে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজ। এই কারণে জানুয়ারির মাঝামাঝি থেকে মার্চের মাঝামাঝি পর্যন্ত ভারতে থাকবেন বেন স্টোকস-রা। ভারত সফরে দেশের ক্রিকেটারদের পেটের অসুখ নিয়ে সতর্ক ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। অতীতে ভারতে সফরে এসে পেটের সংক্রমণের ভুগেছে বিদেশী দলগুলি। এবার তাই ভারতীয় হোটেলগুলির ওপর আস্থা না রাখে, স্টোকসদের জন্য ভারত সফরে ইংল্যান্ডের নামকরা রাধুঁনিকে পাঠাচ্ছে ইসিবি। ইংল্যান্ডের জনপ্রিয় ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের রাঁধুনি ওমর মিজেয়ানেকে স্টোকসদের সঙ্গে ভারতে পাঠাচ্ছে ইসিবি।

গত বছর ডিসেম্বরে ইংল্যান্ডের পাকিস্তান সফরেই ম্যানচেস্টার ইউনাইটেডের এই বিখ্যাত রাঁধুনি স্টোকসদের সঙ্গে গিয়েছিলেন। ডায়েট চার্ট মেনে স্টোকসদের জন্য সব খাবার তৈরির তদারকি ভারতে তিনিই করবেন। ভারতের মশালাদার খাবার পুরোপুরি এড়িয়ে চলার কথা স্টোকসদের ইতিমধ্যেই পরামর্শ দিয়েছে ইসিবি।

দেখুন ছবিতে

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের ম্যাচগুলি হবে যথাক্রমে হায়দরাবাদ (২৫ জানুয়ারি থেকে),বিশাখাপত্তনাম (২ ফেব্রুয়ারি থেকে), রাজকোট (১৫ ফেব্রুয়ারি থেকে), রাঁচি (২৩ ফেব্রুয়ারি থেকে) এবং ধর্মশালা (৭ মার্চ থেকে)।