India vs England 1st ODI 2022 Live Streaming:  কখন, কীভাবে দেখবেন ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচ
Indian players celebrate a wicket (Photo credit: Twitter)

লন্ডন, ১২ জুলাই: টি টোয়েন্টি সিরিজে দুরন্ত জয়ের পর ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল এবার নামছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। ওয়ানডে-র বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের দেশের মাটিতে সিরিজ জিততে মরিয়া রোহিত শর্মার দল। সিরিজ জয়ের লক্ষ্য নেমে রোহিতরা চাইছেন জোস বাটলারের দলকে পরাস্ত করতে। টি-২০ সিরিজের জয়ে আত্মতুষ্ট না হয়ে বাটলারদের হারাতে চাইছে টিম ইন্ডিয়া।

সিরিজের শুরুটা ভাল করতে মরিয়া টিম ইন্ডিয়া। ভারতের প্রথম একাদশ কেমন হতে চলেছে তা নিয়ে জল্পনা চলছে। বিরাট কোহলি চোটের কারণে না খেলার সম্ভাবনা প্রবল। অধিনায়ক রোহিত শর্মা-র সঙ্গে ওপেনর করবেন ওয়েস্ট ইন্ডিজ সফরে দেশকে নেতৃত্ব দিতে চলা শিখর ধাওয়ান। তিনে বিরাট না খেললে নামবেন দীপক হুডা। সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ থাকছেন মিডল অর্ডারে। অলরাউন্ডার হিসেবে খেলছেন হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা। স্পিনার হিসেবে যুজবেন্দ্র চাহাল। আর পেসার ত্রয়ী হিসেবে জশপ্রীত বুমরা, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর।

অন্যদিকে, টি টোয়েন্টি সিরিজে হার থেকে ঘুরে দাঁড়িয়ে তাদের পছন্দের ফর্ম্যাটে সেই হারের শোধ তুলতে চাইছে ইংল্যান্ড। আরও পড়ুন-নিজস্বী তুলতে রাজি হননি, কুস্তিগীর খালিকে বর্ণবিদ্বেষী মন্তব্য টোল কর্মীর

ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচ কবে, কখন কোথায় আয়োজিত হবে

ভারত-ইংল্যান্ডের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আয়োজিত হবে আজ, মঙ্গলবার ১২ জুলাই। ওভালে আয়োজিত হবে এই ম্যাচ। ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৫টা থেকে শুরু হবে খেলা।

টিভিতে কীভাবে দেখবেন ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচ

সোনি স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ। সোনি সিক্স-এ ইংরেজি কমেন্ট্রিতে দেখা যাবে খেলা। সরাসরি ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৫টা থেকে শুরু হবে খেলা। ৫টা শুরু হবে টস।

অনলাইনে কীভাবে দেখা যাবে খেলা

সোনি লিভ অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি দেখা যাবে খেলা।