Ellyse Perry RCB vs MI: মহিলাদের আইপিএলে ৬ উইকেটের অবিশ্বাস্য স্পেল এলিস পেরির, হ্যারিদের ৯ উইকেট গেল ৪৮ রানে
Ellyse Perry. (Photo Credits:X)

কোটলায় পেরি ঝড়। মহিলাদের আইপিএলে বড় নজির আরসিবি-র অজি তারকা অলরাউন্ডার এলিস পেরি-র। মঙ্গলবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ন্স-এর শক্তিশালী ব্যাটিং লাইনের সামনে অবিশ্বাস্য স্পেল করলেন পেরি। মহিলাদের আইপিএলে এটাই কোনও বোলারের করা সেরা স্পেল। হরমনপ্রীত কৌর-দের বিরুদ্ধে মাত্র ১৫ রান দিয়ে ৬ উইকেট নিলেন অজি তারকা অলরাউন্ডার। পেরির আগুনে ঝলসে তারকাখচিত ব্যাটিং লাইনআপ থাকা মুম্বই ইন্ডিয়ন্স প্রথমে ব্যাট করে মাত্র ১১৩ রানে গুঁটিয়ে গেল।

পেরি বল করতে আসার আগে দিব্যি খেলছিলেন মুম্বইয়ের ব্যাটাররা। ওপেনিং জুটিতে ভাল খেলে ১ উইকেটে ৬৫ রান করে বড় ইনিংসের দিকেই এগোচ্ছিলেন হরমনপ্রীতরা। কিন্তু ১ উইকেটে ৬৫ থেকে মুম্বইয়ের স্কোর ৮ উইকেটে ৯২ হতে মাত্র ৬ ওভারের ব্যবধান লাগল। এর মধ্যেই পেরি হ্যারিদের ইনিংসে পুরো ধস নামিয়ে দেন। মুম্বইয়ের শেষ ৯টা উইকেটের পতন হয় ৪৮ রানে। শেষের দিকে প্রিয়াঙ্কা বালা ১৯ রানের অপরাজিত ইনিংস না খেললে মুম্বইয়ের ইনিংস ১০০ রানের আগেই শেষ হয়ে যেত। এই ম্যাচে জিতলে প্লে অফে ওঠা সম্পূর্ণ নিশ্চিত হবে স্মৃতি মন্ধনা-র নেতৃত্বে খেলা আরসিবি-র।

দেখুন ভিডিয়ো

পেরি এদিন স্বপ্নের স্পেলে আউট করেন- সঞ্জীবন সাজনা (৩০), ন্যাট স্কিভার-ব্রান্ট (১০), অধিনায়িকা হরমনপ্রীত কৌর (০), আলিলা কের (৬), আমনজিত কৌর (৪), পূজা ভাস্ত্রকর (৬)-কে। পেরির পাওয়া ৬টি উইকেটের মধ্যে ৪টি বোল্ড, ১টি এলবি ও ১টি স্ট্যাম্প আউট। একেবারে নিখুঁত স্পেল করেন ৩৩ বছরের এই অজি পেসার।