Ambati Rayudu: রায়ডু অবসর নিচ্ছেন না, জানালেন সিএসকে-র সিইও
Ambati Rayudu

মূুম্বই, ১৪ মে: আইপিএল থেকে অবসর নিচ্ছেন সিএসকে তারকা আম্বাতি রায়ড়ু। চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিদায় নিশ্চিত, আজ শনিবার সকালে রায়ড়ু টুইট করে জানিয়েছিলেন তিনি অবসর নিচ্ছেন। এরপর তাঁর আইপিএল থেকে অবসর নিয়ে শোরগোল পড়ে যায়। কিন্তু কিছুক্ষণ পরেই নিজের টুইটার থেকে সেই পোস্টটি ডিলিট করে দেন রায়াড়ু। এরপর সিএসকে-র সিইও সাফ জানিয়ে দেন, " আম্বাতি রায়ড়ু অবসর নিচ্ছেন না। সম্ভবত ও নিজের পারফরম্যান্স খুশি নয়, তাই হয়তো মানসিক হতাশা থেকে এমন বলেছিল। তবে এটা নিশ্চিত পরের মরসুমে ও নিশ্চিতভাবেই সিএসকে-র জার্সিতে ফিরছেন।"রায়নাকে দলে না নিলেও চলতি বছর আইপিএলের মেগা নিলামে রায়ড়ুকে ৬.৭৫ কোটি টাকা খরচ করে নিয়েছিল চেন্নাই সুপার কিংস। দু একটা ইনিংস ছাড়া চলতি মরসুমে রায়াড়ু পুরোপুরি নিষ্প্রভ থাকেন।

২০১০ সাল থেকে আইপিএলে খেলছেন রায়ড়ু। ১৮৭টি আইপিএল ম্যাচ খেলে তিনি চার হাজারের বেশি রান করেছেন। আইপিএলে তাঁর একটি সেঞ্চুরি, ২১টি হাফ সেঞ্চুরি ও অসংখ্যাক ম্যাচ জেতানো ইনিংস আছে। সিএসকে ছাড়াও সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লির জার্সিতে আইপিএল খেলেছিলেন তিনি।

দেখুন টুইট

সুরেশ রায়নাকে নিলামে দলে নেয়নি সিএসকে। অধিনায়ক হিসেবে ব্যর্থ হওয়ায় রবীন্দ্র জাদেজার সঙ্গেও বড় দূরত্ব তৈরি হয়েছে চেন্নাই সুপার কিংসের। আর এবার রায়ড়ুর অবসর জল্পনা। সিএসকে-তে সিনিয়র তারকাদের ভবিষ্যত নিয়ে প্রশ্ন থাকছে। এদিকে, জোর জল্পনা, চলতি মরসুমে ব্যর্থতার পর আগামীবার দল ঢেলে সাজাতে পারে চেন্নাই।