WI vs UAE 1st ODI Live Streaming in India: ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ, জেনে নিন কোথায়, কখন সরাসরি দেখবেন খেলা (ভারতীয় সময় অনুসারে)
WI vs UAE ODI Series 2023 (Photo Credit: Emirates Cricket/ Twitter)

আইসিসি ২০২৩ বিশ্বকাপ বাছাইয়ের কথা মাথায় রেখে সংযুক্ত আরব আমিরশাহি ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিপাক্ষিক একদিনের সিরিজ অনুষ্ঠিত হবে। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হবে।-দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ সাম্প্রতিক সময়ে ৫০ ওভারের ফরম্যাটে নিজেদের সেরাটা দেখাতে পারেনি। আগের পাঁচটি একদিবসীয় ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে। শেষবার যখন দক্ষিণ আফ্রিকাকে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে আতিথ্য দিয়েছিল, তখন ক্যারিবিয়ানরা তিন ম্যাচের সিরিজ শেষ করেছিল ১-১ ব্যবধানে। কিন্তু প্রোটিয়াদের বিপক্ষে তাদের পারফরম্যান্স খুব একটা মনকাড়া ছিল না। তবে, ওয়ানডে ফরম্যাটে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের রেকর্ড দুর্দান্ত। মুহাম্মদ ওয়াসিমের নেতৃত্বাধীন সংযুক্ত আরব আমিরাত এই সিরিজ থেকে সর্বোচ্চ সুবিধা আদায়ের চেষ্টা করবে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিবাচক ফলাফল চলতি মাসের শেষের দিকে শুরু হতে যাওয়া বিশ্বকাপ বাছাইপর্বে তাদের জন্য বড় আত্মবিশ্বাসের কাজ করবে।

কবে, কোথায় আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ?

৪ জুন শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে (Sharjah Cricket Stadium) প্রথম একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও সংযুক্ত আরব আমিরাত।

কখন থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ?

ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ

স্টার স্পোর্টস নেটওয়ার্কে ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচটি টেলিভিশনে দেখানো হবে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ

ফ্যানকোড অ্যাপে ওয়েস্ট ইন্ডিজ বনাম সংযুক্ত আরব আমিরাত, প্রথম একদিবসীয় ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে।