WI vs AUS, ICC T20 WC Warm-up Live Streaming: ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ; সরাসরি দেখবেন যেখানে
AUS vs WI (Photo Credit: Windies Cricket/ X)

ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়া উভয় দলই আগামী সপ্তাহে টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) তাদের অভিযান শুরু করার আগে পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ভারত বনাম বাংলাদেশ ছাড়া এটিই একমাত্র ম্যাচ যেটি সরাসরি সম্প্রচার করা হবে। এই ম্যাচের প্রত্যাশা স্পষ্ট কারণ ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে একটি দারুণ সংঘর্ষের জন্য অপেক্ষা করছে। মূল টুর্নামেন্টের আগে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া দুই দলই নিজেদের কৌশল ঠিক করতে এই সুযোগ কাজে লাগাতে চাইবে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয় পূর্ণ শক্তির ওয়েস্ট ইন্ডিজ দলের আত্মবিশ্বাস আরও বাড়িয়ে দেবে। ২০২২ আসরে তাদের হতাশাজনক পারফরম্যান্স সত্ত্বেও, রোভম্যান পাওয়েলের নেতৃত্বাধীন দলটি এবার একটি বড় হুমকি। গতিশীল অলরাউন্ডার ও পাওয়ার হিটারদের নিয়ে তারা সব বিভাগেই বেশ ভালো। অন্যদিকে, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে উঠতে না পারলেও অস্ট্রেলিয়া শক্ত দাবিদার। মিচেল মার্শের নেতৃত্বে দলে রয়েছেন প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল স্টার্ক। সাম্প্রতিক আইসিসি টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করা ট্রাভিস হেডও বেশ বিস্ফোরক। ICC T20I World Cup 2024 Schedule & Format: ভারতীয় সময়ে কখন দেখবেন ম্যাচ? জানুন আইসিসি টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচি এবং নিয়ম

অস্ট্রেলিয়া দলঃ মিচেল মার্শ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, জস ইংলিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড, অ্যাশটন অ্যাগার, মার্কাস স্টোইনিস, ক্যামেরন গ্রিন, নাথান এলিস।

ওয়েস্ট ইন্ডিজ দলঃ জনসন চার্লস, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শেরফেন রাদারফোর্ড, আন্দ্রে রাসেল, আকিল হোসেন, ওবেড ম্যাককয়, শামার জোসেফ, আলজারি জোসেফ, গুদাকেশ মোতি, শাই হোপ, রোস্টন চেজ, রোমারিও শেফার্ড।

কবে, কোথায় আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ?

৩০ মে পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে (Queen's Park Oval, Port of Spain, Trinidad) আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া।

কখন থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ?

ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৪ঃ৩০টেয় (৩১ মে)।

জেনে নিন টিভিতে কোথায় ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ

সরাসরি টিভিতে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ ভারত সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ

ভারতের ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ও ওয়েবসাইটে ওয়েস্ট ইন্ডিজ বনাম অস্ট্রেলিয়া, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রস্তুতি ম্যাচ সরাসরি দেখা যাবে।