Virat Kohli-Rishabh Pant Given Break: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০-তে খেলবেন না বিরাট কোহলি ও ঋষভ পন্থ
Virat Kohli (Photo Credit: BCCI Twitter)

রবিবার কলকাতার ইডেনে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টি-২০ ম্যাচে খেলছেন না বিরাট কোহলি (Virat Kohli)। প্রাক্তন ভারত অধিনায়ককে ভারতীয় দলের বায়ো-বাবল থেকে বিরতি (Bio-Bubble Break) দেওয়া হয়েছে এবং তিনি এই ম্যাচে অংশ নেবেন না। জানা গিয়েছে, কোহলি বাড়ি ফিরছেন কোনও কারণে। এছাড়াও জানা গিয়েছে, ঋষভ পন্থকেও (Rishabh Pant )বিরতি দেওয়া হয়েছে, উইকেটরক্ষককে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে তিনি খেলবেন না।

জানা গিয়েছে, ভারতীয় দলের বায়ো-বাবল থেকে উভয় ব্যাটসম্যানকে ১০ দিনের ছুটি দিয়েছে বিসিসিআই (BCCI)। ২৪ ফেব্রুয়ারি থেকে লখনউতে শুরু হচ্ছে ভারত বনাম শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজ। ওই সিরিজেও খেলবেন না পন্থ ও কোহলি। সম্ভবত ৪ মার্চ থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে ফের দলে ফিরবেন কোহলি ও পন্থ। জানা গিয়েছে, ক্যারিয়ারের ১০০তম টেস্ট ম্যাচের জন্য কোহলি ভালভাবে প্রস্তুতি নিতে চান। তাই তিনি সাময়িক বিরতি নিলেন।

পন্থ এবং কোহলি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি ওয়ানডে-তেই খেলেছেন। শুক্রবার সিরিজের দ্বিতীয় টি-২০ তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের 8 রানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন কোহলি। ম্যাচে তিনি হাফ সেঞ্চুরি করেন।