USA vs BAN 3rd T20I Live Streaming: মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০, সরাসরি দেখবেন যেখানে
BAN vs USA (Photo Credit: BCB/ X)

হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে আজ ২৫ মে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশকে আতিথ্য দেবে মার্কিন যুক্তরাষ্ট্র। প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজক ঐতিহাসিক এই ভেন্যুতে কিছুদিন আগে স্মরণীয় সিরিজ জয়ের সাক্ষী থেকেছে। আলি খান, সৌরভ নেত্রাভালকর এবং শ্যাডলি ভ্যান শালকউইক বল হাতে জ্বলে ওঠেন, মাত্র ৩৬ রানে শেষ ছয় বাংলাদেশি উইকেট নিয়ে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়ান, যেখানে খেলার শেষ ছয় ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল মাত্র ৪৩ রান। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এগিয়ে আসার সাথে সাথে বাংলাদেশ গুরুত্ব সহকারে ঘুরে দাঁড়াতে এবং প্রয়োজন অনুযায়ী পারফর্ম করতে চাইবে। প্রস্তুতি ম্যাচের আগে খেলোয়াড়দের ভালো ফর্মে ফেরানোই তাদের লক্ষ্য। আমেরিকা ভারত-পাকিস্তান, কানাডা এবং আয়ারল্যান্ডের সঙ্গে থাকলেও বাংলাদেশের গ্রুপ বেশ কঠিন তাঁদের গ্রুপে রয়েছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, নেদারল্যান্ড এবং নেপাল। সুতরাং সুপার ৮-এ জায়গা করতে হলে বাংলাদেশের ওপেনার বিশেষ করে লিটন দাস এবং সৌম্য সরকার মতো তারকাদের ফর্মে ফিরতে হবে কারণ শুরুতে উইকেট হারানো দলের জন্য বড় সমস্যা। Taskin Ahmed Injury Update: সেরে উঠবেন তাসকিন আহমেদ, আশাবাদী বাংলাদেশ ক্রিকেট

মার্কিন দলঃ স্টিভেন টেলর, মোনাঙ্ক প্যাটেল (অধিনায়ক), অ্যান্ড্রিস গাউস, অ্যারন জোনস, নীতীশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, আলি খান, জসদীপ সিং, নোস্তুশ কেঞ্জিগে, সৌরভ নেত্রবালকর, মিলিন্দ কুমার, শাদলি ভ্যান শালকউইক, নিসার্গ প্যাটেল, সায়ন জাহাঙ্গীর।

বাংলাদেশ দলঃ লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, মুস্তাফিজ রহমান, শোরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব, তানভীর ইসলাম, তানজিদ হাসান।

কবে, কোথায় আয়োজিত হবে মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ?

২৫ মে হিউস্টনের প্রেইরি ক্রিকেট কমপ্লেক্সে (Prairie View Cricket Complex, Houston) তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ।

কখন থেকে শুরু হবে মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ?

মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় রাত ৯ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না, বাংলাদেশে খেলা দেখা যাবে নাগরিক টিভিতে (Nagarik TV)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশ টফি অ্যাপে মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, তৃতীয় টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।