SRH vs RR, IPL 2024 Live Streaming: সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালস, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
SRH vs RR (Photo Credit: SRH/ X)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2024) রাজস্থান রয়্যালসের (RR) বিপক্ষে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। আজ, বৃহস্পতিবার (২ মে) হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টুর্নামেন্টের ৫০তম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সানরাইজার্স তাদের শেষ দুটি ম্যাচ হারার পরে এই লড়াইয়ে নামবে এবং ফর্মে থাকা রয়্যালসের মুখোমুখি হওয়া একটি কঠিন চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত হতে পারে। অন্যদিকে, রাজস্থান রয়্যালস এখনও পর্যন্ত টুর্নামেন্টে ব্যতিক্রমী ফর্মে রয়েছে। নয় ম্যাচে আট জয় নিয়ে রয়্যালস বর্তমানে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে এবং পরপর চারটি জয়ের পরে, আরআর মরসুমে তাদের নবম জয় নিবন্ধন করার লক্ষ্য রাখবে এবং প্লে-অফে প্রথম কিংবা দ্বিতীয় স্থানে লিগ শেষ করতে চাইবে। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যানদের পছন্দের জায়গা। এই পিচে খুব সহজেই রান আসে এবং এই পিচে হাই স্কোরিং ম্যাচ হওয়ার সম্ভাবনা থাকে। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়া এবং বোর্ডে একটি বড় মোট পোস্ট করা একটি অনুকূল সিদ্ধান্ত হতে পারে। Ambati Rayudu on Rinku Singh:বিশ্বকাপের দল থেকে রিঙ্কুকে বাদ দেওয়ার কোনও যুক্তি দেখছেন না অম্বাতি রায়ডু, পোস্টে ওগরালেন ক্ষোভ

রাজস্থান রয়্যালসঃ যশস্বী জয়সওয়াল, জস বাটলার, সঞ্জু স্যামসন, রিয়ান পরাগ, ধ্রুব জুরেল, রোভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, সন্দীপ শর্মা, টম কোহলার-ক্যাডমোর, শুভম দুবে, তনুশ কোটিয়ান, নবদীপ সাইনি, কেশব মহারাজ, নান্দ্রে বার্গার, কুলদীপ সেন, ডোনোভান ফেরেইরা, আবিদ মুশতাক, কুনাল সিং রাঠোর।

সানরাইজার্স হায়দরাবাদঃ ট্রেভিস হেড, অভিষেক শর্মা, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), নীতীশ রেড্ডি, আব্দুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট, টি নটরাজন, আনমোলপ্রীত সিং, ওয়াশিংটন সুন্দর, গ্লেন ফিলিপস, উমরান মালিক, ময়ঙ্ক মার্কান্ডে, রাহুল ত্রিপাঠি, ময়ঙ্ক আগরওয়াল, উপেন্দ্র যাদব, ঝাটাভেধ সুব্রামানিয়ান, সানভীর সিং, বিজয়কান্ত ভিয়াসকান্ত, ফজলহাক ফারুকি, মার্কো জ্যানসেন, আকাশ মহারাজ সিং।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ?

২ মে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে (Rajiv Gandhi International Stadium, Hyderabad) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ?

২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।