Keshav Maharaj:  তিনি ব্যাট করতে নামলেই কেন শুধু ভগবান রামের গান বাজে, বড় কথা জানালেন কেশব মহারাজ
Keshav Maharaj. (Photo Credits: Twitter)

ক দিন আগেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ওয়ানজে সিরিজের প্রথম ম্যাচের মাঝে কেএল রাহুলের সঙ্গে ব্যাট করতে আসা প্রোটিয়া স্পিনার কেশব মহারাজের একটা কথোপকথন বেশ ভাইরাল হয়। পার্লের বোল্যান্ড পার্কে স্ট্যাম্প মাইকে ধরা পড়ে ভারতের উইকেটকিপার-অধিনায়ক লোকেশ রাহুল প্রোটিয়া ব্যাটার কেশব মহারাজকে বলছেন, " তুমি ব্যাট করতে এলেই দেখছি ওরা রাম সিয়া রাম গানটা চালায়"। সেই ম্যাচে ৩৩তম ওভারে ব্যাট করতে আসেন কেশব মহারাজ।

রাহুলের কথা শুনে হেসে সেদিন মহারাজ বলেছেন, হ্যাঁ।"সেদিন কেশব মহারাজ ব্যাট করতে মাঠে নামার সময় মাঠের লাউড স্পিকার বাজছিল, রাম সিয়া রাম, সিয়া রাম, জয় জয় রাম...।

দেখুন ভিডিয়ো

এবার এই বিষয়ে মুখ খুলে কেশব মহারাজ জানালেন, " ভগবান আমায় সব সময় পথ দেখান, সুযোগ দেন। ভগবানই আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। তাই আমি যে মহিলা মাঠে গান চালানোর দায়িত্বে ছিলেন, তাঁকে অনুরোধ করি আমায় ব্যাট করতে নামার সময় যেন ভগবান রামের ওপর থাকা গানটা চালানো হয়। 'রাম সিয়া রাম'গানটা কানে সুনে ব্যাট করতে নামাটা একটা দারুণ অনুভূতি। ভগবানের নাম শুনে খেলতে নামলে নিজেকে আরও অনুপ্রাণিত করা যায়।"দক্ষিণ আফ্রিকা প্রিমিয়র লিগে খেলতে নামার আগে এই কথা সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানান।