Smirti Mandhana on Harmanpreet, IND W vs BAN W: ম্যাচ উপস্থাপকের সঙ্গে হরমনপ্রীতের অপব্যবহারের অভিযোগে কি বললেন স্মৃতি মন্ধনা?
Smriti Mandhana (Photo Credit: BCB/ Twitter)

মিরপুরে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে টাই হওয়ার পর সংবাদ সম্মেলনে ভারতীয় মহিলা দলের সহ-অধিনায়ক স্মৃতি মন্ধানা এলে তাঁকে ম্যাচ চলাকালীন ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর ও তাঁর আচরণ নিয়ে প্রশ্ন করা হয়। মন্ধনা মানছেন, গেম স্পিরিটকে মাথায় রেখে এই কাজ করাটা বোধহয় সেরা কাজ নয়, কিন্তু এ-ও যোগ করেন যে হরমনপ্রীতের এই কাজ মুহূর্তের রাগের ফলে হয়েছে। এরপর তিনি বলেন, পুরুষদের ক্রিকেট এমন ঘটনার কথা সবাই জানে, মেয়েদের ক্রিকেটে এমন কিছু ঘটছে এটা অস্বাভাবিক কিছু নয়।

মাঠের আম্পায়ার মহম্মদ কামরুজ্জামান ও তানভীর আহমেদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেলেন ভারত অধিনায়ক। এরপর ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশনে হরমনপ্রীতের মন্তব্য নিয়েও সাংবাদিকরা মান্ধানাকে জেরা করেন। গ্রুপ ফটোতে পোজ দেওয়ার আগে হরমনপ্রীত কউর বাংলাদেশের অধিনায়ক নিগার সুলতানা জটির অসম্মান করেছেন বলেও অভিযোগ করেছে বাংলাদেশ মিডিয়া। বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ম্যাচ শেষে টিম ফটোতে পোজ দেওয়ার আগে হরমনপ্রীত আয়োজকদের আম্পায়ারদের ছবি তোলার জন্য ডাকতে বলেন। মান্ধানা তাঁর অধিনায়কের পক্ষ নিয়ে বলেন, হরমনপ্রীত বাংলাদেশ অধিনায়ককে কিছু বলেননি। আমি মনে করি না (সে এই কথা বলেছে)।

দেখুন হরমনপ্রীতের ভিডিও