SL vs ZIM 3rd ODI Live Streaming: শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে, সরাসরি দেখবেন যেখানে
SL vs ZIM ODI Series (Photo Credit: Sri Lanka Cricket/ X)

আজ বৃহস্পতিবার শ্রীলঙ্কা-জিম্বাবয়ে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচটি ছিল রোমাঞ্চকর। দুই রানের ব্যবধানে জয় তুলে নিয়ে সিরিজে এগিয়ে যায় আয়োজকরা। প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবয়ের ব্যাটসম্যানরা শুরুটা ভালো করলেও বড় স্কোরে পরিণত করতে পারেননি। পার্টনারশিপের অভাবে ৪৫তম ওভারে ২০৮ রানে গুটিয়ে যায় তারা। অধিনায়ক ক্রেইগ আরভিন (Craig Ervine) ১০২ বলে ৮২ রান করে তাদের পক্ষে একমাত্র উল্লেখ্যযোগ্য ইনিংস খেলেন। শ্রীলঙ্কার হয়ে দুর্দান্ত বোলিং করেন মাহেশ থিকসানা (Maheesh Theekshana)। তিনি ৩১ রানে ৪ উইকেট পান এছাড়া দুশমন্ত চামিরা (Dushmantha Chameera) ও জেফরি ভ্যান্ডারসে (Jeffrey Vandersay) দু'টি করে উইকেট নেন। BBL Live Streaming: হোবার্ট হারিকেন্স বনাম অ্যাডিলেড স্ট্রাইকার্স, বিগ ব্যাশ লিগ ২০২৩-২৪; সরাসরি দেখুন

জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। তবে এক প্রান্ত থেকে দারুণভাবে ইনিংস ধরে রাখেন জেনিথ লিয়াঞ্জে (Janith Liyanage)। তিনি ৯৫ রান করলেও তার ইনিংসে শ্রীলঙ্কা খেলায় ফিরে আসতে সাহায্য করে। চামীরা ১৮ ও ভ্যান্ডারসে ১৯ রান করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। আট উইকেট হারালেও ছয় বল বাকি থাকতেই পার পেয়ে যায় শ্রীলঙ্কা। রিচার্ড এনগারাভা (Richard Ngarava) বল হাতে দুর্দান্ত ছিলেন এবং পাঁচ উইকেট তুলে নেন, তবে তা যথেষ্ট ছিল না, কারণ তারা রান রক্ষা করতে ব্যর্থ হয়।

জিম্বাবয়ে দল: জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), তিনাশে কামুনহুকামবে, মিল্টন শুম্বা, তাকুদজওয়ানাশে কাইতানো, ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকন্দর রাজা, ক্লাইভ মাদান্দে, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারভা, বরকতি মুজরাবানী, ফারাজ আকরাম, টনি মুনিয়োঙ্গা, তাপিওয়া মুফুদজা, রায়ান বার্ল।

শ্রীলঙ্কা দল: পাথুম নিসানকা, নুওয়ানিদু ফার্নান্দো, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চরিত আসালঙ্কা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ডুনিথ ওয়েলালাগে, দুষ্মন্ত চামীরা, মহেশ থিকশানা, জেফরি ভ্যান্ডারসে, আকিলা ধনঞ্জয়, আভিস্কা ফার্নান্দো, প্রমোদ মধুশান, জেনিথ লিয়ানাগে, সাহান আরাচিগে, দিলশান মাদুশঙ্কা।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

১১ জানুয়ারি কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে (R.Premadasa Stadium, Colombo) তৃতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে (Sony Sports) নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় ওয়ানডে ম্যাচ দেখতে পাবেন সোনি-লিভ (SonyLiv) এবং ফ্যানকোড (FanCode) অ্যাপে।