SL vs AFG Only Test Live Streaming: শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট; সরাসরি দেখবেন যেখানে
SL vs AFG (Photo Credit: @OfficialSLC/ X)

সুপার ওভারে ভারতের বিপক্ষে অবিশ্বাস্য টি-টোয়েন্টি ম্যাচ খেলার দুই সপ্তাহ পর আফগানিস্তান এখন শ্রীলঙ্কায় এসেছে সব ফরম্যাটের লড়াইয়ে। তিনটি ওয়ানডে এবং টি-টোয়েন্টি সহ এই সফরটি আজ শুক্রবার, ২ ফেব্রুয়ারি কলম্বোয় শুরু হওয়া একমাত্র টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে। লম্বা বিরতির পর দুই দলই লাল বলের ক্রিকেট খেলবে। শ্রীলঙ্কার শেষ পাঁচ দিনের ম্যাচটি ছিল ২০২৩ সালের জুলাইয়ে পাকিস্তানের বিপক্ষে, যেখানে তারা ইনিংস এবং ২২২ রানে হেরেছিল। অন্যদিকে, আফগানিস্তানের শেষ টেস্ট ম্যাচ হয় ২০২৩ সালের জুনে বাংলাদেশের বিপক্ষে, যেখানে হাসমতউল্লাহ শাহিদি ৫৪৬ রানে পরাজিত হয়। তারকা অলরাউন্ডার রাশিদ খান টেস্ট ম্যাচ খেলবেন না, তিনি এখনও পিঠের অস্ত্রোপচার থেকে সেরে ওঠেননি। অন্যদিকে, অধিনায়ক হিসেবে এটাই হবে ধনঞ্জয়া ডি সিলভার প্রথম ম্যাচ। দিমুথ করুনারত্নের স্থলাভিষিক্ত হয়েছেন এই স্পিন বোলিং অলরাউন্ডার। ঘরের মাঠে লঙ্কা অবশ্যই শক্তিশালী তবে আফগানিস্তানের ব্যাটিং অর্ডারকে হালকাভাবে না নেওয়াই উচিত। এই প্রথম আফগানিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট ম্যাচ হবে। ২০১৭ সালে টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর এখন পর্যন্ত মাত্র সাতটি পাঁচ দিনের ম্যাচ খেলেছেন তারা, যার কোনোটিই শ্রীলঙ্কার বিপক্ষে নয়। IND vs ENG 2nd Test Live Streaming: ভারত বনাম ইংল্যান্ড, দ্বিতীয় টেস্ট; সরাসরি দেখবেন যেখানে

আফগানিস্তান দলঃ ইব্রাহিম জাদরান, আবদুল মালিক, রহমত শাহ, হাসমতুল্লাহ শাহিদি (অধিনায়ক), নাসির জামাল, ইকরাম আলিখিল, মহম্মদ ইসহাক, বাহার শাহ, মহম্মদ সেলিম সাফি, নাভিদ জাদরান, কায়েস আহমেদ, নিজাত মাসুদ, জাহির খান, জিয়া-উর-রেহমান, ইয়ামিন আহমেদজাই, নূর আলী জাদরান।

শ্রীলঙ্কা দলঃ দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, ধনঞ্জয় ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, রমেশ মেন্ডিস, প্রভাত জয়সুরিয়া, অসিথা ফার্নান্দো, চামিকা গুনাসেকারা, মিলান প্রিয়নাথ রথনায়কে, লাহিরু উদারা, কামিন্ডু মেন্ডিস, কাসুন রজিতা, বিশ্ব ফার্নান্দো।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ?

২ ফেব্রুয়ারি কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব (Sinhalese Sports Club, Colombo) আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ১০ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, একমাত্র টেস্ট ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি-লিভ (Sonyliv) অ্যাপে।