Semi-Final, U19 Women’s T20 World Cup 2023 Live Streaming: সেমিফাইনাল, অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপ, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
ICC U-19 Women's World Cup Semi-Final (Photo Credit: Doordarshan Sports/ Twitter)

অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপ ২০২৩ (U19 Women’s T20 World Cup 2023)-এর দ্বিতীয় রাউন্ড অর্থাৎ সুপার সিক্স (Super Six) শেষ হয়েছে ২৫ জানুয়ারি। ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ভারত এবং অস্ট্রেলিয়া এখন সেমিফাইনালে। 'ডি' গ্রুপে দক্ষিণ আফ্রিকা, সংযুক্ত আরব আমিরশাহী ও স্কটল্যান্ডকে হারিয়ে শীর্ষে রয়েছে ভারত। সুপার সিক্স রাউন্ডে অস্ট্রেলিয়া ৮৭ রানে অলআউট হলেও শ্রীলঙ্কাকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। গ্রুপ 'সি'র প্রতিটি খেলায় নিউজিল্যান্ড ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়লাভ করে কিন্তু ইংল্যান্ডের চেয়ে নেট রান রেট কম হওয়ায় সুপার সিক্স গ্রুপ ২-এ তারা দ্বিতীয় স্থানে রয়েছে। বিশ্বকাপের উদ্বোধনী আসরে অস্ট্রেলিয়া বাংলাদেশের কাছে হেরে যায়। ভারতের বিপক্ষে খেলায় তারা তাদের দক্ষতা প্রদর্শন করে, তবে সুপার সিক্স গ্রুপ ১-এ দ্বিতীয় স্থান অর্জন করে। ইংল্যান্ড জিম্বাবয়েকে ২৫ এবং রুয়ান্ডাকে ৪৫ রানে অলআউট করার পর আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সুপার সিক্স পর্বের দুটি ম্যাচেই জয় পেয়ে সেমিফাইনালে প্রবেশ করেছে তারা।

জেনে নিন সেমিফাইনালের ম্যাচ তালিকা

প্রথম সেমিফাইনাল ম্যাচ- ভারত মহিলা অনূর্ধ্ব ১৯ বনাম নিউজিল্যান্ড মহিলা অনূর্ধ্ব ১৯

দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ- ইংল্যান্ড মহিলা অনূর্ধ্ব ১৯ বনাম অস্ট্রেলিয়া মহিলা অনূর্ধ্ব ১৯

কোথায়, কখন অনুষ্ঠিত হবে সব ম্যাচ?

প্রথম সেমিফাইনাল ম্যাচ- ভারত মহিলা অনূর্ধ্ব ১৯ বনাম নিউজিল্যান্ড মহিলা অনূর্ধ্ব ১৯-এর ম্যাচ হবে সেনওয়েস পার্ক, পটচেফস্ট্রুমে (Senwes Park, Potchefstroom) দুপুর ১ঃ৩০টায়।

দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ- ইংল্যান্ড মহিলা অনূর্ধ্ব ১৯ বনাম অস্ট্রেলিয়া মহিলা অনূর্ধ্ব ১৯-এর ম্যাচ হবে সেনওয়েস পার্ক, পটচেফস্ট্রুমে (Senwes Park, Potchefstroom) বিকেল ৫ঃ১৫-তে।

টিভিতে কোথায় দেখা যাবে সুপার সিক্স স্টেজ,অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচ?

অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচ ভারতে সম্প্রচারিত হবে না। যদিও, আপনি নকআউট খেলাগুলি স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখতে পাবেন।

অনলাইনে কোথায় দেখা যাবে সুপার সিক্স স্টেজ, অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচ?

অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপের ম্যাচটি সরাসরি দেখা যাবে ফ্যানকোড অ্যাপে (FANCODE)।