Ravichandran Ashwin Joins Team India: করোনা মুক্ত হয়ে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিলেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন
R Ashwin। (Photo Credits: IANS)

লিস্টারশায়ার, ২৩ জুন: ইংল্যান্ডে (England) ভারতীয় দলের (Team India) সঙ্গে যোগ দিলেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। কোভিড পজিটিভ (Covid Positive) হওয়ার কারণে তিনি দলের বাকি সদস্যদের সঙ্গে ইংল্যান্ডের বিমান ধরতে পারেননি। আজ বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ২৪ জুন থেকে লিস্টারশায়ারের (Leicestershire) বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলার কথা ভারতের। সেই ম্যাচে অশ্বিনের না খেলার সম্ভাবনাই বেশি। ১ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট।

অশ্বিনের আগমনের বিষয়ে বিসিসিআই-র পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। লিস্টারশায়ারের বিরুদ্ধে দলের অনুশীলন ম্যাচের একদিন আগে টুইটারে বোর্ডের অফিসিয়াল হ্যান্ডেলে শেয়ার করা ছবিতে অশ্বিনের উপস্থিতি লক্ষ্য করা হয়। ছবিতে অশ্বিনকে লিস্টারশায়ার কাউন্টি ক্লাব গ্রাউন্ডে অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে দেখা যায়। আরও পড়ুন: Budapest 2022 World Aquatics Championship: ওয়ার্ল্ড অ্যাকোয়াটিক্স চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডে পুলেই অচৈতন্য মার্কিন সাঁতারু অনিতা আলভারেজ, দেখুন ছবি

সাউথ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে কোচ রাহুল দ্রাবিড়, ঋষভ পন্থ এবং শ্রেয়স আয়ার সোমবার ইংল্যান্ড উড়ে যান। কিন্তু কোভিড পজিটিভ হওয়ার কারণে ভারতেই থেকে যেতে হয় অশ্বিনকে। জয়ন্ত যাদবকে স্ট্যান্ডবাই হিসাবে রাখা হয়েছিল। কিন্তু অশ্বিন ভাইরাস মুক্ত হয়ে এখন দলে যোগ দিয়েছেন। আগামীকাল থেকে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া লিস্টারশায়ারের বিরুদ্ধে চারদিনের অনুশীলন ম্যাচ খেলবে। ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের আগে এটি ভারতীয় দলের জন্য একমাত্র প্রস্তুতি ম্যাচ হবে।