PBKS vs MI, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের সরাসরি সম্প্রচার?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ১৭ তম ম্যাচে আজ মুখোমুখি হবে পাঞ্জাব কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স (Punjab Kings vs Mumbai Indians)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। এই মরশুমে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ হেরেছে পাঞ্জাব। চিপকের উইকেটের সঙ্গে মানিয়ে নিতে লড়াই করছে তাদের ব্যাটসম্যানরা। মুম্বাইয়ের ব্যাটিং-বান্ধব উইকেটেও তারা নিজেদের মেলে ধরতে পারেনি। গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) বিপক্ষে তারা ১২০ রানে গুটিয়ে যায়। ওই ম্যাচ তাদের হারতে হয়। শুক্রবারের ম্যাচে প্রথম একাদশ থেকে ক্রিস গেইল বাদ পড়তে পারেন। পরিবর্তে দলে আসতে পারেন ইংল্যান্ডের ডেভিড মালান।

এদিকে মুম্বাই ইন্ডিয়ান্স গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে ৬ উইকেটে হেরেছে। গত ম্যাচ হেরে গেলেও পাঞ্জাব কিংসের বিরুদ্ধে শুক্রবারের ম্যাচে প্রথম একাদশ সম্ভবত অপরিবর্তিত রাখতে চলেছেন রোহিত শর্মা।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ কবে রয়েছে?

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ ম্যাচ ২৩ এপ্রিল, ২০২১ শুক্রবার।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ ম্যাচ কখন শুরু হবে?

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ সন্ধে সাড়ে ৭টায় শুরু হবে।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ হবে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

পাঞ্জাব কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।