Haris Rauf Received Gift From MS Dhoni: পাকিস্তানি পেসার হারিস রউফকে উপহার পাঠালেন এমএস ধোনি! কী উপহার?
এমএস ধোনি ও হারিস রউফ (Photo: FB, insta)

পাকিস্তানি পেসার হারিস রউফ (Haris Rauf) উপহার পেলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) কাছ থেকে। রউফ টুইটারে সেই উপহারের ছবি পোস্ট করে ধোনিকে ও চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ জানিয়েছেন। ধোনি তাঁকে চেন্নাই সুপার কিংস (CSK)-র ৭ নম্বর জার্সি (Jersey ) উপহার দিয়েছেন। এই ৭ নম্বর জার্সি পরেই চেন্নাইয়ের হয়ে মাঠে নামেন ক্যাপ্টেন কুল। টুইটারে রউফ লিখেছেন, "কিংবদন্তি ও ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি আমাকে এই সুন্দর উপহার তাঁর শার্ট দিয়ে সম্মানিত করেছেন। ৭ নম্বর এখনও তাঁর সদয় এবং শুভেচ্ছার মাধ্যমে মন জয় করে চলেছে।"

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় পাকিস্তানের দলে ছিলেন রউফ। ভারতের বিপক্ষে মাঠেও নেমেছিলেন। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হওয়া সেই ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। উল্লেখযোগ্যভাবে, ধোনি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে মাঠে ছিলেন। তবে, রউফ কখনও ধোনির বিপক্ষে খেলার সুযোগ পাননি।

২০২০ সালের অগাস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। যদিও তিনি এখনও চুটিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন। তাঁর নেতৃত্বে চেন্নাই সুপার কিংস গত মরসুমে শিরোপাও জিতেছে।