UGA vs NZ (Photo Credits: ICC/ X)

ত্রিনিদাদ ও টোবাগোর তারুবার ব্রায়ান লারা ক্রিকেট একাডেমিতে আগামী ১৫ জুন ২০২৪ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ৩২তম ম্যাচে মুখোমুখি হবে 'সি' গ্রুপ থেকে বাদ পড়া নিউজিল্যান্ড ও উগান্ডা। কিউইদের জন্য এখনও পর্যন্ত বিশ্বকাপ খুব খারাপ কেটেছে, তাঁদের খেলা দুই ম্যাচে একটিও জয় ছিনিয়ে আনতে পারেনি তারা। আর দুই ম্যাচ বাকি থাকলেও টুর্নামেন্টে নিউজিল্যান্ডের জন্য কোনো আশা নেই। উদ্বোধনী ম্যাচে আফগানিস্তানের কাছে ৮৪ রানে পরাজিত হওয়ার পর পাপুয়া নিউ গিনির বিপক্ষে নিজেদের আধিপত্য বজায় রাখে রাশিদ খানরা যা গুঁড়িয়ে দেয় কেন উইলিয়ামসনের দল সুপার এইটের স্বপ্ন। অন্যদিকে, আইসিসি মার্কি ইভেন্টে অভিষেক হওয়া উগান্ডা তিন ম্যাচের একটিতে পাপুয়া নিউ গিনিয়াকে ৩ উইকেটে পরাজিত করে। তবে, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ যথাক্রমে ১২৫ ও ১৩৪ রানে গুটিয়ে যায়। এখন, তারা নিউজিল্যান্ডের বিপক্ষে একটি শক্তিশালী চ্যালেঞ্জের মুখোমুখি, তবে তারাও জয় দিয়ে মরসুম শেষ করতে চাইবে। SA vs NEP, ICC T20 WC Live Streaming: দক্ষিণ আফ্রিকা বনাম নেপাল, আইসিসি টি-২০ বিশ্বকাপ; সরাসরি দেখুন ভারতে

উগান্ডা দলঃ রজার মুকাসা, সাইমন সেসাজি (উইকেটরক্ষক), রবিনসন ওবুয়া, আলপেস রামজানি, কেনেথ ওয়াইসোয়া, রিয়াজাত আলী শাহ, দীনেশ নাকরানী, ব্রায়ান মাসাবা (অধিনায়ক), জুমা মিয়াগি, কসমাস কিউতা, ফ্রাঙ্ক এনসুবুগা, হেনরি সেনিয়ন্দো, ফ্রেড আচেলাম, রনক প্যাটেল, বিলাল হাসান।

নিউজিল্যান্ড দলঃ ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ফিন অ্যালেন, রচিন রবীন্দ্র, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন, ইশ সোধি, ম্যাট হেনরি, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান।

কবে, কোথায় আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

১৫ জুন ত্রিনিদাদ ও টোবাগোর তারুবার ব্রায়ান লারা ক্রিকেট একাডেমিতে (Brian Lara Stadium, Tarouba, Trinidad) আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচে মুখোমুখি হবে নিউজিল্যান্ড বনাম উগান্ডা।

কখন থেকে শুরু হবে নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৬টায়।

জেনে নিন টিভিতে কোথায় নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

সরাসরি টিভিতে আফগানিস্তান বনাম পাপুয়া নিউ গিনি, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ও ওয়েবসাইটে নিউজিল্যান্ড বনাম উগান্ডা, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ সরাসরি দেখা যাবে।