NZ vs SA (Warm-up), CWC 2023 Live Streaming: পাকিস্তানের পর এবার দক্ষিণ আফ্রিকার পালা, কীভাবে সামলাবে নিউজিল্যান্ডকে; সরাসরি দেখবেন যেখানে
SA vs NZ, CWC 2023 (Photo Credits: X)

বছরের সবচেয়ে বড় ক্রিকেট আসরের জন্য আর মাত্র ৪ দিনেরও কম সময় বাকি। এ বছর আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপের জন্য এখন সব দেশেরই ১৫ জনের দল এখন চূড়ান্ত হয়ে গেছে। আইসিসির নিয়ম অনুযায়ী, দশটি দলেরই ১৫ জনের দল ঘোষণা করতে হত ২৮ সেপ্টেম্বরের আগে। এই তারিখের পরে যে কোনও পরিবর্তন কেবল আইসিসি বোর্ডের অনুমোদনের পরে অনুমোদিত হবে। ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করা বাকী দুটি দল শ্রীলঙ্কা ও বাংলাদেশ মঙ্গলবার তাদের ১৫ সদস্যের শক্তিশালী দল চূড়ান্ত করেছে। আগামী ৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালিস্ট (ইংল্যান্ড ও নিউজিল্যান্ড)।

আজ নিউজিল্যান্ড তাঁদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে প্রোটিয়ারা। দক্ষিণ আফ্রিকার শেষ প্রস্তুতি ম্যাচ ছিল আফগানিস্তানের বিপক্ষে কিন্তু অতিরিক্ত বৃষ্টির কারণে বিনা টসেই খেলা পরিত্যক্ত করা হয়। অন্যদিকে, নিউজিল্যান্ডের ম্যাচ ছিল পাকিস্তানের বিপক্ষে সেখানে তাঁর বোলিং দিয়ে ভালো দক্ষতা না দেখাতে পারলেও ব্যাটিংয়ে অসাধারণ খেলার পরিচয় দেয় যেখানে কেন উইলিয়ামসন অর্ধশতক করেন এবং রচীন রবীন্দ্র ৯৭ করে ফিরে যান। মিডিল অর্ডারে আসে আরও দুই অর্ধ শতক এবং ৩৫৪ রান মাত্র ৪৩.৪ ওভারেই তুলে ফেলে তাঁরা। PAK vs NZ 1st Warm-Up Result: ৪৩ ওভারেই ৩৫০ রান তাড়া করে অসাধারণ জয় নিউজিল্যান্ডের

নিউজিল্যান্ডের বিশ্বকাপের দলঃ কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, উইল ইয়ং।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপের দলঃ টেম্বা বাভুমা (অধিনায়ক), জেরাল্ড কোয়েটজি, কুইন্টন ডি কক, রিজা হেনড্রিকস, মার্কো ইয়ানসেন, হেনরিখ ক্লাসেন, আন্দিলে ফেলুকওয়ায়ো, কেশব মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, লিজাদ উইলিয়ামস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ভ্যান ডার ডুসেন।

কবে, কোথায় আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ?

২ অক্টোবর তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium, Thiruvananthapuram) ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা।

কখন থেকে শুরু হবে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ?

নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ০০টেয় এবং বাংলাদেশ সময় দুপুর ২ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ

সরাসরি টিভিতে নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ ভারত দেখবেন স্টার স্পোর্টসে এবং বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।