NZ vs AUS 2nd T20I Live Streaming: নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০; সরাসরি দেখবেন যেখানে
NZ vs AUS T20I Series (Photo Credit: BLACKCAPS/ X)

আজ শুক্রবার অকল্যান্ডের ইডেন পার্কে চলমান দ্বিপাক্ষিক সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়াকে আতিথ্য দেবে নিউজিল্যান্ড। তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া। ওয়েলিংটনে পাওয়ার প্যাকড ম্যাচে টিম ডেভিড প্রথম টি-টোয়েন্টিতে শেষ তিন বলে ১২ রান করার পরে অস্ট্রেলিয়া একটি দুর্দান্ত জয় তুলে নেয়। প্রথমে ব্যাট করে সফরকারীদের জন্য ২১৬ রানের টার্গেট দেয় নিউজিল্যান্ড। রচিন রবীন্দ্র তার প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক অর্ধশতক (৩৫ বলে ৬৮) করেন এবং দ্বিতীয় উইকেটে ডেভন কনওয়ের সাথে ১১৩ রানের জুটি গড়েন। অস্ট্রেলিয়া শুরুটা ভালো করলেও অধিনায়ক মিচ মার্শই তাদের কাজটা সহজ করে দেন। তার অপরাজিত ৭২ রানের ইনিংসে ছিল সাতটি ছক্কা ও দুটি চারের মার। মার্শকে প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরষ্কার দেওয়া হয় তবে টিম ডেভিডই অস্ট্রেলিয়ার পক্ষে ম্যাচটি জিততে গুরুত্বপূর্ণ ক্যামিও (১০ বলে অপরাজিত ৩১) খেলেন। IND vs ENG 4th Test Live Streaming: ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ টেস্ট; সরাসরি দেখবেন যেখানে

নিউজিল্যান্ড দলঃ ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), রচিন রবীন্দ্র, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, মিচেল স্যান্টনার (অধিনায়ক), অ্যাডাম মিলনে, ইশ সোধি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট, উইল ইয়াং, বেন সিয়ার্স।

অস্ট্রেলিয়া দলঃ ট্রাভিস হেড, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, জশ ইংলিশ, টিম ডেভিড, ম্যাথু শর্ট, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড, নাথান এলিস, স্পেন্সার জনসন, ম্যাথু ওয়েড, স্টিভ স্মিথ।

কবে, কোথায় আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ?

২৩ ফেব্রুয়ারি অকল্যান্ডের ইডেন পার্কে (Eden Park, Auckland) আয়োজিত হবে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ।

কখন থেকে শুরু হবে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ?

নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ১১টা ৪০ মিনিটে।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ

সরাসরি অনলাইনে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি-২০ ম্যাচ দেখতে পাবেন Amazon Prime Video অ্যাপে।