ILT20 2024 Live Streaming: এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
Nicholas Pooran (Photo Credit: MI Emirates/ X)

আজকের আসন্ন লড়াইয়ে, শারজাহ ওয়ারিয়র্স (Sharjah Warriors) এমআই এমিরেটস (MI Emirates) এর সাথে আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টি ২০২৪ (ILT20 2024) এর ১৮তম ম্যাচে মুখোমুখি হবে। এমআই এমিরেটস বর্তমানে ছয় ম্যাচে চার জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে এবং শারজাহ ওয়ারিয়র্স পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। এই শীর্ষ দুই দলের মধ্যে আসন্ন লড়াইটি একটি রোমাঞ্চকর লড়াই হবে বলে আশা করা হচ্ছে। এখনও অবধি আয়োজিত ৩টি ম্যাচের মধ্যেই তিনটিতেই জয় পায় এমআই এমিরেটস। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের মাঠ মূলত পরিচিত, সমান বাউন্স এবং মাঝারি আকারের বাউন্ডারির জন্য, এটি একটি ভারসাম্যপূর্ণ টি-টোয়েন্টি পিচ যা পেস এবং স্পিন বোলাররা উভয়ের জন্য বেশ অনুকূল। আসন্ন ম্যাচটি আবুধাবিতে একটি দুর্দান্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াইয়ের প্রতিশ্রুতি দেয়। BPL 2024 Live Streaming: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

এমআই এমিরেটসঃ কুশল পেরেরা, মহম্মদ ওয়াসিম, আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরান (অধিনায়ক), অম্বাতি রায়ডু, আকিল হোসেন, টিম ডেভিড, ডোয়াইন ব্রাভো, ট্রেন্ট বোল্ট, ফজলহাক ফারুকি, মহম্মদ রোহিত খান, ওয়াকার সলামখেল, কোরি অ্যান্ডারসন, ওডিয়ান স্মিথ, জহুর খান, জর্ডান থম্পসন, বিজয়কান্ত ভিয়াসকান্ত, নোস্তুশ কেনজিগে, ড্যান মাউসলি, আসিফ খান, উইল স্মিড, ম্যাককেনি ক্লার্ক।

শারজাহ ওয়ারিয়র্সঃ নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), জনসন চার্লস, জো ডেনলি, টম কোহলার-ক্যাডমোর (অধিনায়ক), লুইস গ্রেগরি, বাসিল হামিদ, ড্যানিয়েল স্যামস, ক্রিস ওকস, মাহিশ দীক্ষা, মহম্মদ জাওয়াদুল্লাহ, মার্ক ওয়াট, মার্টিন গাপটিল, শন উইলিয়ামস, জেমস ফুলার, কুশল মেন্ডিস, ক্রিস্টোফার সোল, মার্ক দেয়াল, কাইস আহমেদ, দিলশান মাদুশাঙ্কা, জুনায়েদ সিদ্দিকী, নীলাংশ কেসওয়ানি।

কবে, কোথায় আয়োজিত হবে এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

২ ফেব্রুয়ারি আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে (Sheikh Zayed Stadium, Abu Dhabi) আয়োজিত হবে এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ম্যাচ ভারতে দেখবেন জি এবং সোনি নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন এমআই এমিরেটস বনাম শারজাহ ওয়ারিয়র্স, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন Zee5 অ্যাপে।