KL Rahul To Miss T20Is Against WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলছেন না কে এল রাহুল
Kl Rahul

বেঙ্গালুরু, ২৭ জুলাই: কোভিড (Covid-19) থেকে সেরে উঠলেও পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে, তাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে (India vs West Indies T20I Series 2022) নাও খেলতে পারেন কে এল রাহুল (KL Rahul)। ২১ জুলাই কোভিডে আক্রান্ত হন রাহুল। টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকালই রোহিত শর্মা, ঋষভ পন্থ, ভুবনেশ্বর কুমার, দীনেশ কার্তিক ক্রিনিদাদ পৌঁছেছেন। বিসিসিআই তাঁদের ভিডিও প্রকাশ করেছে। তাতে দেখা যায়নি রাহুলকে।

ইএসপিএনক্রিকইনফো-র একটি প্রতিবেদনে বলা হয়েছে যে রাহুল বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন। তিনি আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন। অগাস্টে জিম্বাবুয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তাঁকে পাওয়া যাবে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁকে পাওয়া যাবে না। জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য রাহুলকে অধিনায়ক করা হয়েছিল। কিন্তু নতুন দিল্লিতে প্রথম ম্যাচের প্রাক্কালে ডান কুঁচকির চোট তাঁকে সিরিজ থেকে ছিটকে দেয়।

জার্মানিতে হার্নিয়া সার্জারির কারণে রাহুলকে ইংল্যান্ড সফর থেকেও বাদ দেওয়া হয়েছিল। ভারত বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে। বুধবার কুইন্স পার্ক ওভালে তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। আরও পড়ুন: India vs West Indies 3rd ODI Live Streaming: আজ তৃতীয় ওয়ানডে-তে মুখোমুখি ভারত ও ওয়েস্ট ইন্ডিজ; কোথায়, কীভাবে দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হওয়ার পর ভারত হারারেতে ১৮, ২০ এবং ২২ অগাস্ট জিম্বাবুয়ের বিরুদ্ধে তিনটি ওডিআই খেলবে। সিরিজটি ওডিআই সুপার লিগের একটি অংশ হবে।