IPL 2020: আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছলেন কেকেআর শিবিরের ইয়ন মর্গান, প্যাট কামিন্স ও টম ব্যানটন
সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছলেন কেকেআর শিবিরের ইয়ন মর্গান, প্যাট কামিন্স ও টম ব্যানটন (Photo: Twitter)

আইপিএল (IPL 2020) খেলতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছলেন কেকেআর (KKR) শিবিরের তিন বিদেশি ক্রিকেটার ইয়ন মর্গান (Eoin Morgan), প্যাট কামিন্স (Pat Cummins) ও টম ব্যানটন (Tom Banton)। আজ সকালেই তাঁরা আবুধাবি পৌঁছান। তিন ক্রিকেটারকেই বাধ্যতামূলক কোয়ারান্টিনে যেতে হবে। তবে বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারান্টিন কমে হল মাত্র ৩৬ ঘণ্টার। স্থানীয় আধিকারিকদের সঙ্গে কথা বলে বিষয়টি চূড়ান্ত করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজে খেলা ২১ জন ক্রিকেটার আইপিএল-র বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলে রয়েছেন। তাঁদের যুক্তি ছিল, ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ খেলা হচ্ছে বায়ো সিকিওর পরিবেশে। একটা বায়ো সিকিওর বাবল থেকে আর একটা বায়ো সিকিওর বাবলে প্রবেশ করবেন তাঁরা। সেক্ষেত্রে বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারান্টিন কি আদৌ প্রয়োজন। তাই কোয়ারান্টিনে থাকার সময় তিন দিন করা হোক। সেই আবেদন বিসিসিআই মেনে নিয়েছে। আরও পড়ুন: IPL MVP Awards: ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল, এক নজরে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার্স অ্যাওয়ার্ড জেতা ক্রিকেটারদের তালিকা

আগামীকাল ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল২৩ সেপ্টেম্বর আইপিএলে মাঠ নামবে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এই মরসুমে মুম্বই ইন্ডিয়ানসের বিপক্ষে রয়েছে তাদের প্রথম ম্যাচ। ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা। কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর। গৌতম গম্ভীরের নেতৃত্বে ২০১২ ও ২০১৪ সালে আইপিএল শিরোপা জিতেছিল কেকেআর। এছাড়াও আরও কয়েকবার দৌড়ে এগিয়ে থেকে শিরোপা জিততে ব্যর্থ হয় তারা। তবুও ক্রিকেট ভক্তরা এবার বড় কিছু আশা করছে দীনেশ কার্তিকদের থেকে। কারণ তারকা, তরুণ ও অভিজ্ঞ ক্রিকেটারে মিশেল রয়েছে কেকেআর শিবিরে। তাই অন্য দলের সমীহ আদায় করছে তারা।