IRE Squad, ICC T20I WC 2024: বিশ্বকাপ, পাকিস্তান এবং ত্রিদেশীয় সিরিজের শক্তিশালী দল ঘোষণা আইরিশদের
IRE T20I Team (Photo Credit: Cricket Ireland/ X)

ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20I WC 2024) জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আইরিশরা। জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ডকে নেতৃত্ব দেবেন ওপেনার পল স্টার্লিং। এই ঘোষণা করা দল শুধুমাত্র বিশ্বকাপের জন্য নয় এর মধ্যে রয়েছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ, স্কটল্যান্ড ও নেদারল্যান্ডসকে নিয়ে ত্রিদেশীয় সিরিজও। শুধু অতিরিক্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন পেসার জশ লিটল। টুর্নামেন্টে 'এ' গ্রুপে তাদের প্রতিপক্ষ ভারত, পাকিস্তান, মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডা। দলে আছেন স্টার্লিং, অ্যান্ড্রু বালবির্নি ও জর্জ ডকরেলের মতো অভিজ্ঞ নাম। আয়ারল্যান্ডের ব্যাটিং ইউনিট আরও শক্তিশালী করে হ্যারি টেক্টর, লরকান টাকার, রস অ্যাডায়ার এবং কার্টিস ক্যাম্ফার। বাঁহাতি পেসার লিটলের সঙ্গে পেস আক্রমণের নেতৃত্ব দেবেন মার্ক অ্যাডায়ার। গ্রাহাম হিউম, ক্যাম্ফার, ব্যারি ম্যাককার্থি ও ক্রেইগ ইয়ং ফাস্ট বোলিংয়ের বিকল্প। টি-টোয়েন্টি বিশ্বকাপে আইরিশদের দলে থাকবেন লেগ স্পিনার বেন হোয়াইট ও অলরাউন্ডার গ্যারেথ ডেলানি। SCO Squad, ICC T20I WC 2024: অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ খেলতে প্রস্তুত স্কটল্যান্ড

পাকিস্তান টি-২০আই সিরিজ ও ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ডের দলঃ পল স্টার্লিং (অধিনায়ক) মার্ক অ্যাডেয়ার, রস অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লোরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়ং।

আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য আয়ারল্যান্ডের দলঃ পল স্টার্লিং (অধিনায়ক) মার্ক অ্যাডেয়ার, রস অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লোরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়ং।