RR vs LSG Live Streaming: আইপিএলে আজ রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Rajasthan Royals (Photo: Twitter)

আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জায়ান্টস (Rajasthan Royals vs Lucknow Super Giants)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচটি। লখনউ তাদের গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় পেয়েছে। এর আগে তারা চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে। যা নতুন দল হিসেবে তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। মার্কাস স্টয়নিস ভারতে এসেছে পৌঁছেছেন। পরের ম্যাচ থেকেই তাঁকে দেখা যেতে পারে। লখনউ দলে বেশ কয়েকজন অলরাউন্ডার থাকার কারণে সামগ্রিক স্কোয়াডটি খুব ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে।

অন্যদিকে রাজস্থান রয়্যালস তাদের আগের ম্যাচে ব্যাঙ্গালোরের কাছে হেরেছে। যদিও প্রথম দুটি ম্যাচ জিতেছে। রানের মধ্যে রয়েছে জস বাটলার এবং সঞ্জু স্যামসন। বল হাতে উইকেট পাচ্ছেন যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিন। ট্রেন্ট বোল্ট এবং নভদীপ সাইনি বল হাতেও বেশ কাজ করেছেন।

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি কোথায় হবে?

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি কখন শুরু হবে?

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি ১০ এপ্রিল, রবিবার সন্ধে সাড়ে সাতটা শুরু হবে। টস হবে ৭টায়।

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের লাইভ কভারেজ কোথায় এবং কীভাবে দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।