DC vs LSG Live Streaming: আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Delhi Capitals (Photo Credits: Twitter/ Indian Premier League)

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) দুটি ম্যাচ রয়েছে। প্রথম ম্যাচে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস (Delhi Capitals vs Lucknow Super Giants)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে ম্যাচটি। কোভিড সংক্রমণ ও নো-বল বিতর্ক কাটিয়ে দারুন ভাবে ছন্দে ফিরে এসেছে দিল্লি ক্যাপিটালস। ঋষভ পন্থের নেতত্বাধীন এই দলটি গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে। লিগ টেবিলে দিল্লি দল বর্তমানে ষষ্ঠ স্থানে রয়েছে। যার কারণে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা তাদের বেড়ে গিয়েছে।

এদিকে, লখনউ সুপার জায়ান্টস ৬টি ম্যাচে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে বসে। তারা প্লে-অফে স্থান নিশ্চিত করার পথে। অধিনায়ক কে এল রাহুল দুর্দান্ত ফর্মে রয়েছেন। এই মরসুমে রাহুল সেঞ্চুরি এবং একটি ফিফটি হাঁকিয়েছেন।

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি কোথায় হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি কখন শুরু হবে?

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচটি ১ মে, শনিবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে। টস হবে তিনটেয়।

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।