CSK vs DC Live Streaming: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Chennai Super Kings (Photo: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস (Chennai Super Kings vs Delhi Capitals)। নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে ম্যাচটি। দিল্লি ক্য়াপিটালস আইপিএল পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। ঋষভ পন্থের নেতৃত্বাধীন দলটি ১০টি ম্যাচ খেলে তারা ৫টি ম্যাচ জিতেছে এবং ৫টিতে হেরেছে। লিগ টেবিলে শীর্ষ চারটি দলের মধ্যে থাকাই লক্ষ্য তাদের। অন্যদিকে, চেন্নাই সুপার কিংসকে তাদের বাকি সব খেলায় জয় নিশ্চিত করতে হবে এবং তারপর প্লে-অফের জন্য যোগ্যতা অর্জনের জন্য একাধিক ম্যাচের ফলাফলের উপর নির্ভর করতে হবে।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি কোথায় হবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচটি ৮ মে, রবিবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে। টস হবে তিনটেয়।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।