IPL 2021: করোনা আক্রান্ত আরসিবি-র অল রাউন্ডার ড্যানিয়েল স্যামস
আরসিবি-র অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস

আইপিএল-র (IPL 2021) উদ্বোধনী ম্যাচ শুরু হতে বাকি আর একদিন। তার আগেই জোর ধাক্কা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) শিবিরে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অল রাউন্ডার ড্যানিয়েল স্যামস (Daniel Sams)। আজ তাঁর দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এসেছে। আরসিবি-র তরফে জানানো হয়েছে, অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের কোনও উপসর্গ নেই। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে।

৩ এপ্রিল স্যামস চেন্নাইয়ের হোটেল দলের বাকি সদস্যদের সঙ্গে যোগ দেন। তাঁর কাছে যে রিপোর্ট ছিল তা ছিল নেগেটিভ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জানিয়েছে, দলের মেডিকেল টিম ড্যানিয়েল স্যামসের সঙ্গে অবিচ্ছিন্ন যোগাযোগ রেখেছে এবং তাঁর স্বাস্থ্যের ওপর নজর রাখা হচ্ছে।

এর আগে করোনা আক্রান্ত হয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ওপেনার দেবদূত পাদিক্কাল (Devdutt Padikkal)। তিনিও আইসোলেশনে রয়েছেন। এনিয়ে আইপিএল-র আগে মোট তিনজন ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন। শনিবার, দিল্লি ক্যাপিটালস-র স্পিনার অক্সার প্যাটেল করোনাভাইরাসে আক্রান্ত হন। দিল্লি শিবির মুম্বাইয়ে থাকলেও আরসিবি-র ক্রিকেটাররা চেন্নাইতে আছেন। ৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ খেলবেন তাঁরা।