IPL 2021: মুণ্ডিতমস্তকে নতুন অবতারে কেন? ধোনি বললেন, শীঘ্রই জানা যাবে
মুণ্ডিতমস্তকে নতুন অবতারে ধোনি (Photo: Twitter)

এমএস ধোনি (MS Dhoni) তাঁর মেকওভারের জন্য বেশ পরিচিত। তাঁর মেকওভার নানা সময়ই ট্রেন্ড হয়ে ওঠে। ভারতীয় দলে আসার আগে ও অভিষেক হওয়ার পর কয়েকবছর ধোনি বড় চুল রাখতেন। পরে আবার তিনি চুল ছোটো রাখতে শুরু করেন। তবে এবার কি সন্ন্যাসী হয়ে গেলেন ধোনি? কারণ আইপিএলের (IPL 2021) আগে নতুন যে অবতারে (Monk Avatar) তাঁকে দেখা যাচ্ছে তাতে এই প্রশ্ন স্বভাবিক। শনিবার, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিশিয়াল ব্রডকাস্টার্স স্টার স্পোর্টস এমএস ধোনির একটি নতুন ছবি পোস্ট করেছেন। তাতে ধোনিকে দেখা যাচ্ছে মুণ্ডিতমস্তক। পরনে রয়েছে বৌদ্ধ সন্ন্যাসীর পোশাক। তিনি একটি জঙ্গলের মধ্যে বসে রয়েছেন৷ ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

আজ আবার ধোনির একই অবতারে থাকা ধোনির একটি ভিডিও প্রকাশ করেন স্টার স্পোর্টস। তাতে ধোনি চোখ বন্ধ করে থাকতে দেখা যায় প্রথমে। এরপর তিনি বলেন, এই অবতারের পেছনে কী কারণ রয়েছে তার শীঘ্রই জানা যাবে। সম্ভবত স্টার স্পোর্টস চ্যানেলের কোনও প্রচারমূলক ছবির কারণেই এই অবতারে দেখা দিয়েছে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। যদিও স্পষ্ট করে কিছু বলা হয়নি ওই চ্যানেলের তরফে। শুধু জানা গেছে, ছবি ও ভিডিও কোনও মার্শাল আর্ট ট্রেনিং ক্যাম্পের। আরও পড়ুন: India vs England 2nd T20I: ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টি-২০, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। তার জন্য ইতিমধ্যেই ধোনি চেন্নাই পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছেন। শনিবারও তিনি নেটে ব্যাট করেছেন।