RR vs KKR: আইপিএলে আজ রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ১৮ তম ম্যাচে আজ মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স (Rajasthan Royals vs Kolkata Knight Riders)। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচ। দুই দল চারটি করে ম্যাচ খেলে একটি করে ম্যাচ জিতেছে। নিজেদের গত কয়েকটি ম্যাচে হারতে হয়েছে ইয়ন মর্গান বাহিনীকে। তাঁর নেতৃত্বে এখনও জ্বলে ওঠেনি কলকাতা শিবির। নিজেও ফর্মে নেই মর্গান। শুভমন গিলও সেইভাবে কিছুই করতে পারেননি এখনও।

যদিও গত ম্যাচে চেন্নাই সুপার কিংসকে প্রায় হারিয়েই দিচ্ছিল তারা। তাই আজকের ম্যাচে ইয়ন মর্গান একই দল রাখতে চাইবেন। না জিততে পারলেও গত ম্যাচে ভক্তদের মন জিতে নিয়েছে মর্গান বাহিনী। অন্যদিকে রাজস্থান রয়্যালস বর্তমানে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। অধিনায়ক সঞ্জু স্যামসন, জস বাটলার ফর্মে ফেরার জন্য লড়াই করছেন।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: জস বাটলার, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রিয়ান পারাগ, ডেভিড মিলার, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়স গোপাল / জয়দেব উনাদকাত, চেতন সাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: শুভমন গিল, নীতীশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, প্যাট কামিন্স, শিবম মাভি, প্রসিদ্ধ কৃষ্ণ এবং বরুণ চক্রবর্তী।

পরিসংখ্যান: দুই দল এর আগে ২৩টি ম্যাচে মুখোমুখি হয়েছে। কেকেআর জিতেছে ১২টিতে। ১০টি ম্যাচ জিতেছে রাজস্থান। ১টি ম্যাচের কোনও রেজাল্ট হয়নি।